ইয়োহানির সঙ্গে গান গাইলেন সাকিব

0
73

স্পোর্টস ডেস্কঃ লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলতে বর্তমানে শ্রীলঙ্কায় অবস্থান করছেন সাকিব আল হাসান। যে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছিলেন লঙ্কান সংগীত শিল্পী ইয়োহানি ডি সিলভা। ২০২১ সালে প্রকাশ পাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানের সেই গায়িকার সঙ্গে লঙ্কান লিগ নিয়ে কথা বলেছেন সাকিব। কথোপকথন পরে দুজন একসঙ্গে ধরেন গান। সেই ভিডিও রোববার প্রকাশ করা হয় এলপিএলের ফেইসবুক পাতায়।

এর আগে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে কাছে পেয়ে তোলা ছবি নিজের ফেসবুক পেজে প্রকাশ করেছেন ভাইরাল সংগীত শিল্পী ইয়োহানি। সাকিবের সঙ্গে সময়টা দারুণ কেটেছে তার। ‘সিংগিং চ্যালেঞ্জ’ নামের একটি গেম শোতে বাংলাদেশ দলের অধিনায়ককে গান গাওয়ার চ্যালেঞ্জও জানিয়েছেন তিনি। যেখানে ভারতীয় কিংবদন্তি মোহাম্মদ রাফির ‘আজকাল তেরে মেরে পেয়ারকে চার্চে’ নামক কালজয়ী গানটির দুই লাইন গেয়ে শোনান সাকিব।

সাকিবের সঙ্গে আলাপে ইয়োহানি বলেন,  ‘যেহেতু আজকে আপনার সঙ্গে এখানে আছি, এলপিএল সিংগিং চ্যালেঞ্জ না নিয়ে আপনাকে যেতে দিচ্ছি না। আপনি কি প্রস্তুত?’ সাকিব তখন বলেন, ‘আমি প্রস্তুত নই, তবে চেষ্টা করব… জীবনে কখনও গান গাইনি…।’ এরপর ইয়োহানি গাইলেন বলিউডের ‘ব্রক্ষ্মচারী’ চলচ্চিত্রের সেই বিখ্যাত গান ‘আজ কাল তেরে মেরে প্যায়ার কে চার্চে হার জুবান পার’। ইয়োহানির সঙ্গে কণ্ঠ মিলিয়ে এই গানের দুই লাইন গেয়ে হাসিতে ফেটে পড়লেন সাকিব।

এলপিএলে এবার গল টাইটান্সের হয়ে খেলছেন সাকিব। তিন ম্যাচ খেলে ওভারপ্রতি ছয় রান দিয়ে শিকার করেছেন পাঁচ উইকেট, ব্যাট হাতে করেছেন ১৪ বলে ২৩, ২১ বলে ৩০ ও ৯ বলে ৬। তিন ম্যাচে দুই জয় নিয়ে পয়েন্ট তালিকায় তার দল আছে শীর্ষে। লিগে আজ (রোববার) কোনো খেলা নেই। সোমবার দিনের প্রথম ম্যাচে সাকিবের গল খেলবে কলম্বো স্ট্রাইকার্সের বিপক্ষে। এই দলে আছেন বাংলাদেশের আরেক ক্রিকেটার শরিফুল হক। এছাড়া জাফনা কিংসের হয়ে এবার আইপিএল মাতাচ্ছেন তাওহিদ হৃদয়। গলে স্কোয়াডে আছেন মোহাম্মদ মিঠুনও। এখন পর্যন্ত মাঠে নামা হয়নি শরিফুল-মিঠুনের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here