উইন্ডিজ সফর থেকে ছিটকে যাচ্ছেন সাইফউদ্দিন!

নিজস্ব প্রতিবেদকঃ ইনজুরির সাথে লড়াই করে দীর্ঘদিন পর আবার ফেরার সুযোগ ছিল মোহাম্মদ সাইফউদ্দিনের। উইন্ডিজ সফরে ডাক পেয়েছিলেন এই পেস বোলিং অলরাউন্ডার। তবে সেটাও শেষ পর্যন্ত হারাতে হচ্ছে সাইফউদ্দিনকে। এই তারকার ক্যারিবিয়ান সফরে যাওয়া নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

পুরোনো পিঠের চোটই কাল হচ্ছে এই পেসারের জন্য। গেল বছরের অক্টোবরে হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে সবশেষ খেলতে পারেন সাইফউদ্দিন। সেই বিশ্বকাপের মাঝপথ থেকেই মাঠের বাইরে চলে যান তিনি। মাঝে ডিপিএল দিয়ে ফিরেন আবার। তবে ক্যারিবিয়ান সফর দিয়ে আবার জাতীয় দলে ডাক পান। তবে দলের সাথে যোগ দেওয়ার আগমূহুর্তে এই ক্রিকেটারকে নিয়ে দুঃসংবাদ।

বিসিবি সূত্রে জানা গেছে, সাইফউদ্দিনের ফিটনেস নিয়ে সন্তুষ্ট হতে পারেনি মেডিকেল বিভাগ। তাদের ফিটনেস পরীক্ষায় পাশ করতে পারেননি এই ক্রিকেটার। ব্যাটিংয়ে কোনো সমস্যা না হলেও, টানা বোলিং করতে পারছেন না সাইফউদ্দিন। যার ফলে ক্যারিবিয়ান দ্বীপের জন্য বিমানে চড়া হচ্ছে না তার।

২৪ জুন, শুক্রবার টি-টোয়েন্টি ও ওয়ানডে দলের সাথে উড়াল দেওয়ার কথা ছিল সাইফউদ্দিনের। তবে শেষ মূহুর্তে ছিটকে যাচ্ছেন তিনি। যদিও এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সাইফউদ্দিন ছিটকে গেলে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে বদলি হিসেবে নতুন কাউকে নিতে হবে বিসিবিকে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা