উইন্ডিজ সিরিজ থেকে ছিটকে গেলেন সাইফউদ্দিন

নিজস্ব প্রতিবেদকঃ উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে খেলার কথা ছিল মোহাম্মদ সাইফউদ্দিনের। শুক্রবার ক্যারিবিয়ার দ্বীপে উড়াল দেওয়ার কথা ছিল এই অলরাউন্ডারের। কিন্তু শেষ মূহুর্তে স্কোয়াড থেকে ছিটকে গেলেন ফেনীর এই ক্রিকেটার। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাইফউদ্দিনের ছিটকে যাওয়ার খবর নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

২৪ জুন (শুক্রবার) উইন্ডিজে উড়াল দেবে বাংলাদেশের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের ক্রিকেটাররা। আগামী ২ জুলাই প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নামবে টাইগাররা। সিরিজের বাকী দুই ম্যাচ ৩ ও ৫ জুলাই। এরপর ওয়ানডে সিরিজ শুরু ১০ জুলাই। বাকী দুই ওয়ানডে ১৩ ও ১৬ জুলাই।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাওয়া চোট নিয়ে বেশ ভুগছিলেন সাইফউদ্দিন। ইংল্যান্ডে চিকিৎসা নিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছিলেন তিনি। এমনকি জায়গা করে নেন ক্যারিবিয়ান সফরের দলে। তবে শেষ মূহুর্তে ফিটনেস পরীক্ষায় উতরাতে না পেরে বাদ পড়েছেন। ব্যাটিংয়ে কোনো সমস্যা না হলেও, টানা বোলিং করতে পারছেন না সাইফউদ্দিন। যার ফলে ক্যারিবিয়ান দ্বীপের জন্য বিমানে চড়া হচ্ছে না তার।

এদিকে আগেই ছিটকে গেছেন আরেক পেস অলরাউন্ডার শহিদুল ইসলাম। হজ পালনের জন্য গোটা সিরিজে খেলছেন না মুশফিকুর রহিমও। আর টেস্ট সিরিজ শুরুর আগে প্রস্তুতি ম্যাচে পাওয়া চোটে গোটা সফরে না খেলেই দেশে ফেরত আসতে হচ্ছে ইয়াসির আলী রাব্বিকেও।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০