উইলিয়ামসনের চোটে দুশ্চিন্তায় নিউজিল্যান্ডের কোচ

0
111

স্পোর্টস ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর শুরুতেই গুজরাট টাইটান্স শিবিরে দুঃসংবাদ। ছিটকে গেছেন দলের তারকা ক্রিকেটার কেন উইলিয়ামসন। নিউজিল্যান্ড অধিনায়কের হাঁটুর চোটে চলমান আইপিএলে আর খেলা হচ্ছে না। এখনো গুজরাটের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বিষয়টি নিশ্চিত করা হয়নি। তবে ভারতের বিভিন্ন গণমাধ্যম দাবি করছে, চলতি আইপিএল শেষ হয়ে গেছে ডানহাতি এই ব্যাটারের।

শুক্রবার আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়ে গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংস। সেই ম্যাচে চেন্নাই প্রথম ইনিংসে ব্যাট করছিল। ১৩তম ওভারে একটি ছয় বাঁচিয়ে ক্যাচ বানাতে গিয়ে বাউন্ডারি লাইনে ঝাঁপিয়ে পড়েন উইলিয়ামসন। ছয় বাঁচাতে সক্ষম হলেও, বাউন্ডারি লাইনে বেশ আঘাতপ্রাপ্ত হন এই তারকা। পরবর্তীতে বেশ খানিকসময় বাউন্ডারি লাইনে ফিজিওর তত্ত্বাবধানে প্রাথমিক চিকিৎসা সারতে দেখা যায় উইলিয়ামসনকে। কিন্তু এরপরই সতীর্থ ও ফিজিওর কাঁধে ভর করে খুঁড়িয়ে খুঁড়িয়ে ড্রেসিং রুমের পথ ধরেন। আর মাঠে নামা হয়নি ফিল্ডিংয়ের সময়। এমনকি ব্যাটিং ইনিংসেও উইলিয়ামসনের পরিবর্তে ইমপ্যাক্ট খেলোয়াড়ের নিয়মে বদলি হিসেবে ব্যাট করতে নামেন সাই সুদর্শন।

উইলিয়ামসনের চোটে বেশ উদ্বিগ্ন নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টেড। তিনি বলেন, ‘ওর চোট দেখে মোটেও ভালো লাগছে না। তবে নিউজিল্যান্ডে বসে কিছু বলে দেওয়া সম্ভব নয়। আগামী কয়েক ঘণ্টা আমাদের প্রবল উৎকণ্ঠার মধ্যে কাটাতে হবে। কারণ সামনে একাধিক সিরিজ আছে। আমাদের প্রথম চিন্তা, ওর চোট কতটা গুরুতর, সেটা নিয়ে। আমরা এখনও নিশ্চিত নই, ওর চোট কতটা গুরুতর। আগামী ২৪-৪৮ ঘণ্টার মধ্যে ওকে মূল্যায়ন করা হবে। তার পরে আমরা আরো জানতে পারব।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here