উইলিয়ামসনকে ছাড়াই নটিংহ্যাম টেস্টে লড়ছে নিউজিল্যান্ড

0
39

স্পোর্টস ডেস্কঃ তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্টে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড দল। ইংল্যান্ডের নটিংহ্যামের দুই লড়ছে এখন। তবে এই এই ম্যাচে দুঃসংবাদকে মাথায় করেই মাঠে নেমেছে কিউইরা। দলের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন খেলছেন না ম্যাচটিতে।

মূলত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন উইলিয়ামসন। আর করোনা পজেটিভ হওয়ায় এই টেস্টে খেলা হচ্ছে না তাঁর। উইলিয়ামসনের পরিবর্তে কিউই দলকে এই ম্যাচে নেতৃত্ব দিচ্ছেন টম লাথাম। এর আগে বহুবার এই কাজটি করেছেন লাথাম। এবার ফের দায়িত্ব কাঁধে তুলে নিলেন।

নটিংহ্যাম টেস্টে টস জিতেন ইংল্যান্ড অধিনায়ক বেন স্টোকস। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন তিনি। যার ফলে আগে ব্যাট করতে নেমেছে কিউইরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত সফরকারীদের সবশেষ সংগ্রহ ২০ ওভার শেষে কোনো উইকেট না হারিয়ে ৭৬ রান। ওপেনার উইল ইয়ং ৩৯ ও অধিনায়ক লাথাম অপরাজিত আছেন ২৬ রান করে। ইংলিশ পেসাররা এই মূহুর্তে ব্রেক থ্রু এনে দিতে লড়ছেন।

ইংল্যান্ড একাদশ
বেন স্টোকস (অধিনায়ক), জ্যাক ক্রাউলি, অ্যালেক্স লিস, অলি পোপ, জো রুট , জনি বেয়ারস্টো, বেন ফোকস, ম্যাথিউ পটস, জ্যাক লিচ, স্টুয়ার্ট ব্রড ও জেমস অ্যান্ডারসন।

নিউজিল্যান্ড একাদশ
টম লাথাম (অধিনায়ক), উইল ইয়ং, ডেভন কনওয়ে, হেনরি নিকোলস, ড্যারিল মিচেল, টম ব্লান্ডেল, কাইল জেমিইসন, মাইকেল ব্রেসওয়েল, টিম সাউদি, ম্যাট হেনরি ও ট্রেন্ট বোল্ট।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here