উজবেক ফরোয়ার্ডের নৈপুণ্যে জয়ে ফিরল শেখ জামাল

0
41

স্পোর্টস ডেস্কঃ টানা দুই ম্যাচ হারের পর অবশেষে জয়ে ফিরল শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দলটি ২-০ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনীকে। এতে করে টানা তিন হার দেখল দলটি।

কুমিল্লার ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ম্যাচে দারুণ ফুটবল খেলেন শেখ জামালের উজবেকিস্তান ফরোয়ার্ড ওতাবেক। এই ফরোয়ার্ড ম্যাচে জোড়া গোল করে দলকে জিতিয়েছেন। ম্যাচের শুরুতেই আরেক বিদেশি নাইজেরিয়ান ফরোয়ার্ড মুসা নাজারেকে চোটের কারণে মাঠের বাইরে চলে যেতে হয়। এতে শেখ জামালের একাদশে আসেন নুরুল আবসার।

প্রথমার্ধের ২৮তম মিনিটে ওতাবেক প্রথম গোল করে এগিয়ে নেন শেখ জামালকে। এরপর ম্যাচের দ্বিতীয়ার্ধে ৭৮তম মিনিটে দ্বিতীয় গোল করে দলের জয় নিশ্চিত করেন উজবেক তারকা।

বিপরীতে একটি গোল করার সুযোগ পেয়েছিল চট্টগ্রাম আবাহনী। ম্যাচের একেবারে শেষদিকে ৯০তম মিনিটে পেনাল্টি পায় দলটি। তবে সুবর্ণ এই সুযোগ কাজে লাগাতে দলের ফরোয়ার্ড পিটার থ্যাঙ্কগড। যিনি কিনা ১৮ গোল নিয়ে লিগের শীর্ষ গোলদাতা। তবে এদিন নিজের ছায়া হয়ে ছিলেন তিনি। গোল করতে পারেননি দলের হয়।

এই ম্যাচ শেষে ১৮ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে অবস্থান করছে শেখ জামাল। সাইফ স্পোর্টিংয়ের সাথে সমান পয়েন্ট হলেও, গোল ব্যবধানে পিছিয়ে আছে দলটি। অপরদিকে সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে চট্টগ্রাম আবাহনী।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here