উদযাপন নিয়ে আর্জেন্টিনাকে খোঁচা নেইমারের, ‘তারা বিশ্বকাপ জিতে গেছে?’

0
45

স্পোর্টস ডেস্কঃ গেল বুধবার রাতে ‘লা ফাইনালিসিমা’ ট্রফি ঘরে তুলে আর্জেন্টিনা। ইতালির বিপক্ষে ৩-০ গোলের বড় জয়ে এই ট্রফি ঘরে তুলেছে লা আলবিসেলেস্তারা। এই ট্রফি জেতার পর মেসি-ডি মারিয়াদের উচ্ছ্বাস ছিল দেখার মতো। মাঠের উদযাপনের পর ড্রেসিং রুমেও বাঁধ ভাঙা উচ্ছ্বাসে মাতোয়ারা হন ফুটবলাররা।

তবে সেখানেই বাঁধে বিপত্তি। উদযাপন করতে গিয়ে ব্রাজিলকে টেনে আর্জেন্টিনার ফুটবলাররা। এক সময় বলে বসেন, ‘কী ব্রাজিল! পাঁচ বারের চ্যাম্পিয়নরা কুঁকড়ে গেলে কেন?’ আর্জেন্টিনার উদযাপনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। আর সেখান থেকে ব্রাজিলকে খোঁচা দেওয়া সেই ক্লিপটি পোস্ট করা হয় ‘ফুটবল ইজ আর্ট’ ইনস্টাগ্রাম আইডি থেকে।

যা নজর এড়ায়নি ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের। সেখানে মন্তব্য করেন তিনি। লেখেন, ‘আর্জেন্টিনা কী বিশ্বকাপ জিতে গেছে?’ মূহুর্তেই ভাইরাল হয় মন্তব্যটি। যদিও পরবর্তীতে সেটি মুছে ফেলেন নেইমার।

তবে ব্রাজিল-আর্জেন্টিনার ফুটবলারদের এমন বাকযুদ্ধ এবারই প্রথম নয়। এর আগে কোপা আমেরিকা জয়ের পরও শুরু হয় সেটি। দুই দলের বাকযুদ্ধ চলতেই থাকে। সবশেষ লিওনেল মেসির হস্তক্ষেপে বন্ধ হয় সেটি।

বলার অপেক্ষা রাখে না, চিরপ্রতিদ্বন্দ্বী হলেও ব্রাজিল দলে নেইমার জুনিয়র, দানি আলভেসের মতো দারুণ কিছু বন্ধু আছে মেসির। এছাড়া নেইমার একসাথে পিএসজিতে খেলছেন মেসি-পারেদেস-ডি মারিয়ার সাথে। সেই সম্পর্কের জন্যই নিজের মন্তব্য মুছে ফেলেছেন বলে ধারণা করা হচ্ছে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here