এইচপিতে ভুল শুধরে জাতীয় দলে আসুক ক্রিকেটাররা- নাইমুর রহমান

স্পোর্টস ডেস্কঃ ১১ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে তিন দলের মধ্যে ঘরোয়া ওয়ানডে সিরিজ। এই সিরিজের আগে এইচপি দলের ২৫ জন খেলোয়াড়কে বাছাই করা হয়েছে। মঙ্গলবার ঘোষিত এইচপি দলের ক্রিকেটারদের কাছে নাইমুর রহমান দুর্জয়ের চাওয়া আছে একাধিক।

এইচপি চেয়ারম্যান নাইমুর রহমান দুর্জয় চান, ক্যাম্পে সুযোগ পাওয়া এসব ক্রিকেটার যেন জাতীয় দলে গিয়ে টেকনিক্যাল কোন সমস্যায় না পড়েন। জাতীয় দলে প্রবেশের পূর্বে এখান থেকেই সকল ভুল ত্রুটি শুধরে নিতে বলেন তিনি।

বুধবার মিরপুরে গণমাধ্যমের সাথে নাইমুর রহমান দুর্জয় বলেন, ‘আমরা যদি অন্যান্য দেশে খেয়াল করি অনূর্ধ্ব-১৯ এর পর যারা দুর্দান্ত পারফর্মার থাকে তারা কিন্তু জাতীয় দলেও চলে আসে। আমাদের দেশেও এর আগে ঘটেছে, আমাদের অনূর্ধ-১৯ দল থেকেও কিন্তু দুই একজন প্লেয়ার (সরাসরি) খেলেছে জাতীয় দলে। মাঝখানে যদি কোন জায়গা থাকে তাদের জাতীয় দলের খেলার জন্য প্রস্তুত করার সে জায়গাটা হাই পারফরম্যান্সকে আমরা ব্যবহার করতে পারি।’

তিনি আরও বলেন, ‘আমার আবেদন প্লেয়ারদের প্রতি আজকেও রেখেছি, জাতীয় দলে গিয়ে যেন কোন কাজ না করতে হয়। ওখানে গিয়ে যেন তারা যেন সার্ভিসটা দিতে পারে এবং যার যা টেকনিকে সমস্যা আছে সেগুলো যেন এইচপিতে তারা যতদিন কাজ করবে তাদের সেরা ব্যবহারটা যেন এখান থেকে করে নেয়।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০