একসঙ্গে কোভিড পজিটিভ শ্রীলঙ্কার তিন ক্রিকেটার

0
34

স্পোর্টস ডেস্কঃ গল টেস্টে প্রথমে করোনা আক্রান্ত হয়েছিলেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ। এবার শ্রীলঙ্কা দলের আরো তিন ক্রিকেটার একসঙ্গে কোভিড পজিটিভ হয়েছেন। এক বিবৃতিতে শ্রীলঙ্কা ক্রিকেট নিশ্চিত করেছে এই তথ্য। গলে শুক্রবার থেকে শুরু হওয়ার কথা অস্ট্রেলিয়ার বিপক্ষে স্বাগতিকদের দ্বিতীয় টেস্ট। এর আগে প্রথম টেস্টে হেরেছে দিমুথ করুনারত্নের দল। সিরিজ বাঁচানোর ম্যাচের আগে বড় ধাক্কা হয়ে গেছে এই তিন ক্রিকেটারের ছিটকে যাওয়া।

জানা গেছে নতুনকরে করোনা আক্রান্ত হয়েছেন ধনাঞ্জয়া ডি সিলভা, আসিথা ফার্নান্দো ও জেফ্রি ভ্যান্ডারসে। নিয়ম অনুযায়ী তাদেরকে এখন অন্তত ৫ দিন আইসোলেশনে থাকতে হবে। অস্ট্রেলিয়ার বিপক্ষে গলে দ্বিতীয় টেস্টে একজনকেও পাবে না শ্রীলঙ্কা।

এর আগে প্রাভিন জয়াক্রিমাও পজিটিভ হয়েছেন দ্বিতীয় টেস্টের আগে। তখনই দ্রুতই শ্রীলঙ্কা দলে যোগ করে আরও তিন স্পিনার মাহিশ থিকসানা, দুনিথ ওয়েল্লালাগে ও লাকশিথা মানাসিংহেকে। এই তিন জনের একজনেরও অভিষেক হয়ে নি টেস্টে। তবে শুক্রবার অন্তত একজন পরবেন টেস্ট জার্সি, সেটা নিশ্চিত।

এদিকে লঙ্কানদের কিছুটা স্বস্তি ম্যাথিউজকে ফিরে পাওয়া। প্রথম টেস্টের মাঝপথে কোভিড পজিটিভ হওয়া অভিজ্ঞ ব্যাটসম্যান আইসোলেশন শেষে যোগ দিয়েছেন দলে। এর আগে বাংলাদেশের বিপক্ষে সিরিজে দারুণ ব্যাটিং করেছিলেন ডানহাতি এই ব্যাটার। জিতেছিলেন মাস সেরার পুরস্কারও।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here