একের পর এক ইনজুরি অজি শিবিরে, এবার ছিটকে গেলেন স্টোয়নিস-অ্যাগার

0
29

স্পোর্টস ডেস্কঃ বর্তমানে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে রয়েছে অস্ট্রেলিয়া দল। সেই সফর থেকে নিয়মিতই আসছে ইনজুরি ও ছিটকে যাওয়ার সংবাদ। স্টার্ক-রিচার্ডসন-মার্শসহ কয়েকজন পড়েছেন ইনজুরিতে। এবার নতুন করে ক্রিকেটার ইনজুরির শিকার হয়েছেন মার্কাস স্টোয়নিস ও অ্যাস্টন অ্যাগার। দুজনই ছিটকে গেছেন।

মঙ্গলবার পাঁচ ম্যাচের সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়া। আর সেই ম্যাচে অজিদের জার্সিতে খেলেছিলেন স্টোয়নিস ও অ্যাগার দুজনই। তবে সিরিজের বাকি ম্যাচগুলো থেকে ছিটকে গেছেন তারা। সাইড স্ট্রেনের ইনজুরিতে পড়েছেন দুজনই। যার ফলে খেলা হচ্ছে না সিরিজের বাকি ম্যাচগুলোতে।

তবে অ্যাস্টন অ্যাগার আছেন দুই টেস্ট সিরিজের দলেও। তাই সেই সিরিজ খেলবেন কিনা, সেটা নিয়ে এখন পর্যন্ত কিছু নিশ্চিত হওয়া যায়নি। এদিকে স্টোয়নিসের পরিবর্তে ডাকা হয়েছে ট্রেভিস হেডকে। তিনি ‘এ’ দলের হয়ে সিরিজ খেলছিলেন শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে। অবশ্য ওয়ানডে দলে ছিলেন। মূল একাদশে বিবেচ্য না থাকাতে, ‘এ’ দলে ব্যস্ত রাখা হয়েছিল এই বাঁহাতিকে।

আর অ্যাগারের পরিবর্তে ডাকা হয়েছে ম্যাথু কুনেমানকে। যিনিও কিনা একজন বাঁহাতি স্পিনার। মূল দলে না থাকলেও, ‘এ’ দলের হয়ে সিরিজ খেলতে এসেছিলেন লঙ্কা দ্বীপে। এবার যুক্ত হওয়ার সুযোগ মিলল মূল দলে।

শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার মধ্যকার ওয়ানডে সিরিজের সূচি

১৪ জুন- প্রথম ওয়ানডে (ক্যান্ডি)
১৬ জুন- দ্বিতীয় ওয়ানডে (ক্যান্ডি)
১৯ জুন- তৃতীয় ওয়ানডে (কলম্বো)
২১ জুন- চতুর্থ ওয়ানডে (কলম্বো)
২৪ জুন- পঞ্চম ওয়ানডে (কলম্বো)

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here