এক পয়েন্ট উদ্ধার বার্সেলোনার

0
81

স্পোর্টস ডেস্কঃ লা লিগায় ফের পয়েন্ট হারাল বার্সেলোনা। সময়টা এমনিতেই ভালো কাটছিল না কাতালানদের। ৩ ড্র এবং এক হারে পয়েন্ট টেবিলের তিনে থেকে রায়ো ভায়োকানোর বিপক্ষে শনিবার মাঠে নেমেছিল তারা। প্রতিপক্ষের মাঠে জাভি হার্নান্দেজের দল আটকে গেছে পয়েন্ট টেবিলের আটে থাকা ভায়োকানোর বিপক্ষে।

আজ ১-১ গোলে ড্র করেছে বার্সা। ম্যাচের শুরুতে ভায়েকানো এগিয়ে গেলেও শেষ দিকে এসে বার্সেলোনাকে আত্মঘাতী গোল উপহার দেয় স্বাগতিকরা। পয়েন্ট হারানোয় রিয়াল মাদ্রিদকে টপকে দুইয়ে উঠে আসার সুযোগ কাজে লাগাতে পারলো না বার্সা। ১৪ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে তিনে রয়েছে স্প্যানিশ ক্লাবটি। ৩২ পয়েন্ট নিয়ে দুইয়ে রয়েছে মাদ্রিদ আর জিরোনা ৩৪ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে।

৩৯ মিনিটে ভায়োকানোকে এগিয়ে নেন উনাই লোপেজ। তাদের একটি ফ্রি-কিক প্রথমে ক্লিয়ার করে সফরকারীরা। সেই বলে অস্কার ত্রেহোর শট ফেরান এক ডিফেন্ডার। এরপর ২৫ গজ দূর থেকে বুলেট গতির হাফ-ভলিতে লক্ষ্যভেদ করেন স্প্যানিশ মিডফিল্ডার লোপেজ। ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠা বার্সা দ্বিতীয়ার্ধের শুরুতে ভালো একটি সুযোগ পায়।

জোয়াও কানসেলোর একটি শট উড়ে যায় ক্রসবারের সামান্য ওপর দিয়ে। ৭৬তম মিনিটে গোল প্রায় পেয়েই যাচ্ছিল বার্সেলোনা। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রাফিনিয়ার নিচু শট পোস্টে লাগে। ফিরতি বল ক্লিয়ার করার চেষ্টায় জালে পাঠাতে যাচ্ছিলেন ভায়োকানোর এক ডিফেন্ডার, বিপদমুক্ত করেন গোলরক্ষক। চাপে পড়ে ৮২ মিনিটে আত্মঘাতী গোল করে বসেন ভায়োকানোর লুজন। বাঁ দিক থেকে আলেজান্দ্রো বাল্দের ক্রসে বক্সে নিচু হয়ে হেড নিতে যান রবার্ত লেভানডফস্কি। সেটা ঠেকাতে পোলিশ তারকার মাথার কাছে পা তোলেন লুজন। ফরাসি ডিফেন্ডারের পায়ে লেগেই বল যায় জালে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here