এক ম্যাচের জন্য আয়ারল্যান্ডের টেস্ট দলে স্টার্লিং

0
133

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ-আয়ারল্যান্ড একমাত্র টেস্ট মাঠে গড়াবে আগামীকাল (মঙ্গলবার)। এই টেস্ট শেষ করেই আয়ারল্যান্ড পাড়ি জমাবে শ্রীলঙ্কায়। সেখানে লঙ্কানদের বিপক্ষে দুই টেস্টের সিরিজ খেলবে আইরিশদের। আসন্ন সেই টেস্ট সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট আয়ারল্যান্ড।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের স্কোয়াডে আছেন পল স্টার্লিং। এই ওপেনার যদিও মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশের বিপক্ষে টেস্টে নেই। এমনকি লঙ্কানদের বিপক্ষে প্রথম টেস্টেও নাম নেই তাঁর। তবে গলে দ্বিতীয় টেস্টের দলে আছেন ডানহাতি এই ক্রিকেটার।

মূলত আয়ারল্যান্ডের বিপক্ষে তাদের মাটিতে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজটি বাতিল হওয়ার কারণেই সেই সময়টায় শ্রীলঙ্কায় টেস্ট খেলতে পাঠানো হচ্ছে স্টার্লিংকে। তাঁকে দলে সংযুক্ত করার ব্যাপারে বিবৃতি দিয়েছেন আয়ারল্যান্ডের প্রধান নির্বাচক অ্যান্ড্রু হোয়াইট। তিনি বলেন, ‘শ্রীলঙ্কায় শুধুমাত্র ওয়ানডে সিরিজ খেলার জন্য যাওয়ার কথা ছিল পলের (স্টার্লিং)। কিন্তু সেখানে আমরা এখন টেস্ট খেলব। আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজটি বাতিল হওয়ায় সে লাল বলের ক্রিকেটে মনোযোগ দেবে। দ্বিতীয় টেস্ট ম্যাচের জন্য সে স্কোয়াডে যোগ দেবে।’

আগামী ১৬ এপ্রিল শুরু হবে শ্রীলঙ্কা-আয়ারল্যান্ড প্রথম টেস্ট। একই ভেন্যুতে হবে দ্বিতীয় টেস্ট। আয়ারল্যান্ডের হয়ে এখন পর্যন্ত ৩ টেস্ট খেলেছেন স্টার্লিং। করেছেন ১০৪ রান। সর্বোচ্চ ৩৬।

শ্রীলঙ্কার বিপক্ষে আয়ারল্যান্ডের টেস্ট দল- 

অ্যান্ড্রু বালবির্নি, হ্যারি টেক্টর, মারে কমিন্স, জেমস ম্যাককলাম, পিটার মুর, লোরকান টাকার, কার্টিস ক্যাম্পফার, ফিওন হ্যান্ড, ম্যাথিউ হামফ্রেস, মার্ক অ্যাডায়ার, অ্যান্ডি ম্যাকব্রাইন, জর্জ ডকরেল, বেঞ্জামিন হোয়াইট, গ্রাহাম হিউম, থমাস মায়েস ও পল স্টার্লিং (দ্বিতীয় টেস্ট)।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here