এক হালি গোলে আল নাসরকে জেতালেন রোনালদোরা

0
70

স্পোর্টস ডেস্ক:: প্রথমার্ধেই গোলের শুরুটা করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এরপর একে একে গোলের হালি পূর্ণ করেছে আল নাসর। সৌদীর প্রো লিগে তাতেই ৪-১ গোলের ব্যবধানে আল রিয়াদকে হারিয়েছে নাসর।

এক তরফা ম্যাচে তেমন একটা প্রতিরোধই করতে পারেনি রিয়াদ। এই জয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থাকা নাসর শীর্ষে থেকে আল হিলালের পেছনে ছুঁটছে।

৬৬ শতাংশেরও বেশি সময় বল নিজেদের নিয়ন্ত্রণে রাখে আল নাসর। রোনালদো-তালিস্কারা প্রতিপক্ষ রিয়াদকে নিয়ে রীতিমতো ছেলে খেলা করেন। ম্যাচের ৩১তম মিনিটে পর্তুগিজ তারকার গোলে ১-০ এগিয়ে যায় নাসর।

তালিস্কার জোড়া গোলের ম্যাচে সি আর সেভেন জোড়া গোল করতে না পারলেও অ্যাসিস্ট করেছেন একটি। প্রথমার্ধের যোগ করা সময়ের তৃতীয় মিনিটে রোনালদোর পাস থেকে পাওয়া বল রিয়াদের জালে পাঠান তারই স্বদেশী ওটাভিনহো। বিরতির আগেই ২-০ এগিয়ে যায় নাসর।

বিরতির পর রিয়াদ ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে। ৬৭তম মিনিটে একটি গোল শোধও করে দলটি। দ্বিতীয়ার্ধে বদলী নামা এগরির গোলে স্কোর লাইন ২-১ করে দলটি। তবে স্বস্তি বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। পরের মিনিটেই তালিস্কা ব্যবধান বাড়িয়ে নেন। নাসরকে এগিয়ে দেন ৩-১ গোলের ব্যবধানে। ম্যাচের যোগ করা সময়ে তিনিই রিয়াদের কফিনে শেষ পেরেক ঠুঁকে দেন। পূর্ণ করেন জোড়া গোলের। নিশ্চিত করেন দলের ৪-১ ব্যবধানের জয়।

১৬ ম্যাচে ১২ জয়ের সঙ্গে এক ‘ড্র’ ও তিন হারে ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে রোনালদোরা। সমান ম্যাচে ১৪ জয় ও দুই ‘ড্র’য়ে অপরাজিত থাকা নেইমারের আল হিলাল ৪৪ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here