এনইইউবি স্পোর্টস ক্লাবের নতুন কমিটি; প্রেসিডেন্ট জাবের, সেক্রেটারি জয়তোষ

0
362

সংবাদদাতাঃ নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (এনইইউবি) খেলাধুলাভিত্তিক সংগঠন ‘এনইইউবি স্পোর্টস ক্লাব’র ২০২৩-২৪ বর্ষের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়টির বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে সোমবার এই কমিটি ঘোষণা করেন ক্লাবটির উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক গোলাম ফারুক রাসেল। সদ্য বিদায়ী প্রেসিডেন্ট মো. জহিরুল হোসেন মামুন ও সেক্রেটারি আকিফ আহমেদ চৌধুরী এসময় উপস্থিত ছিলেন।

নতুন কমিটিতে আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী মো. জাবের ইসলামকে প্রেসিডেন্ট ও কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী জয়তোষ দাসকে সেক্রেটারি হিসেবে নাম ঘোষণা করা হয়।
.
এনইইউবি স্পোর্টস ক্লাবের নবগঠিত ২০২৩-২৪ বর্ষের কমিটির অন্যান্য সদস্যরা হলেন, আহাদ বকশ (ভাইস প্রেসিডেন্ট), সুমাইয়া আক্তার (ভাইস প্রেসিডেন্ট), তালহা উদ্দিন (জয়েন্ট সেক্রেটারি), মারুফ আহমেদ (ট্রেজারার), কামরান আল মারুফ (জয়েন্ট ট্রেজারার), প্রত্যয় (অর্গানাইজার সেক্রেটারি), রব্বানি (অর্গানাইজার), লিয়ন (অর্গানাইজার), তানভীর (অর্গানাইজার), মারিয়া (অর্গানাইজার), রুহি (অর্গানাইজার), ইয়াসমিন (অর্গানাইজার), শামীম মাসুদ (মিডিয়া হাইপ)।

ইফরাত (পাবলিসিটি সেক্রেটারি), জাকের (পাবলিসিটি সেক্রেটারি), ফাহিম (পাবলিসিটি সেক্রেটারি), জান্নাতুল (পাবলিসিটি সেক্রেটারি), সাকিবুর (পাবলিসিটি সেক্রেটারি), আবুল (পাবলিসিটি সেক্রেটারি), রাদি (পাবলিসিটি সেক্রেটারি), আদিল (পেইজ মডারেটর), জসিম (এক্সিকিউটিভ মেম্বার), রুজি (এক্সিকিউটিভ মেম্বার), হুমায়ূন (এক্সিকিউটিভ মেম্বার), রাগিব (এক্সিকিউটিভ মেম্বার), তৌফিকুর (এক্সিকিউটিভ মেম্বার), রাকিব (এক্সিকিউটিভ মেম্বার), আলিম (এক্সিকিউটিভ মেম্বার), তাহমিন (এক্সিকিউটিভ মেম্বার), জসিম (এক্সিকিউটিভ মেম্বার), সাবিকুর নাহার (এক্সিকিউটিভ মেম্বার), পারভেজ (এক্সিকিউটিভ মেম্বার), সাকিব (এক্সিকিউটিভ মেম্বার), এজাজ (এক্সিকিউটিভ মেম্বার), তাসিন (এক্সিকিউটিভ মেম্বার), আরিফ (এক্সিকিউটিভ মেম্বার), আজিজুল (এক্সিকিউটিভ মেম্বার) ও আরাফাত (এক্সিকিউটিভ মেম্বার)।

এনইইউবি স্পোর্টস ক্লাবের নবগঠিত কমিটির সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে সার্বিক সাফল্য কামনা করেছেন কমিটির সদ্য বিদায়ী সব সদস্যরা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here