এবার উত্তর কোরিয়া থেকে আসুক আনন্দের বার্তা

পিয়াল হাসান মুরাদ:: এএফসি কাপের ইন্টার-জোনাল সেমিফাইনালের ২য় লেগের ম্যাচ খেলতে উত্তর কোরিয়ার উদ্দেশ্যে রওয়া দিবে ঢাকা আবাহনী। এর আগে সেমিফাইনালের প্রথম লেগে ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে উত্তর কোরিয়ান ক্লাব এপ্রিল টোয়েন্টি ফাইভ স্পোর্টস ক্লাবকে ৪-৩ গোলে হারিয়ে দেয় বাংলার আকাশী-নীল জায়েন্টরা। সেই সুখকর স্মৃতি নিয়ে কোরিয়া যাবে সোহেল-জীবনরা।

ইন্টার জোনাল সেমিফাইনালের ২য় লেগে আগামী ২৮ আগস্ট বুধবার বাংলাদেশ সময় বিকাল ৩ টায় এওয়ে ম্যাচে কোরিয়ার পিয়ংইয়ং এ এপ্রিল টোয়েন্টি ফাইভ স্পোর্টস ক্লাব এর বিরূদ্ধে লড়বে ঢাকা আবাহনী।

আগামীকাল উত্তর কোরিয়ার উদ্দেশে রওনা হবে টিম আবাহনী। এ ম্যাচে আবাহনীর হয়ে অভিষেক হতে পারে মিশরীয় ডিফেন্ডার আলা নাসেরের, এর আগে লাল কার্ড ইসুর কারণে খেলতে পারেননি ১ম লেগ।

ভিসা জটিলতায় দুশ্চিন্তায় থাকা সানডের ভিসা জটিলতা কাটিয়ে উঠা গেছে যদি আকাশী-নীল এর শিবির আগামীকাল ই উত্তর কোরিয়ার উদ্দেশ্যে রওনা দিবে কিন্তু তারপর তাদের সঙ্গে যেতে পারছেন না সানডে। যার কারণে তার পরেরদিন তাকে থাইল্যান্ড হয়ে উত্তর কোরিয়া যেতে হবে। সানডের ভিসা জটিলতা সমাধান হওয়ায় কিছুটা হলেও স্বস্তি পেলো আবাহনী শিবির।

যদিও ১ম লেগে ৪-৩ গোলে জয় পেয়েছে আবাহনী তবুও ফাইনালে উঠতে হলে কমপক্ষে ড্র করতে হবে তাদের। উত্তর কোরিয়া থেকে আকাশী-নীল জায়েন্টরা নিয়ে আসুক দেশের ফুটবলের জন্য আনন্দের বার্তা, আমরা সমর্থকদের এই প্রত্যাশা।

(এসএনপিস্পোর্টস২৪ডটকম সব সময়ই পাঠকের প্রতি আন্তরিক ও শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখাটি লেখকের একান্তই নিজস্ব। আমরা সকলের মতামতকেই গুরুত্ব দেই। লেখকের মতামতের সঙ্গে আমাদের সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে।)

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/পাঠক/০০