এবার কিংসদের ঢেরায় আসছে ইরাক-বলিভিয়া জাতীয় দলের ফুটবলার

ফাইল ছবি।

স্পোর্টস ডেস্কঃ দেশের ফুটবলের শুরু থেকেই চমক দিয়ে আসছে বসুন্ধরা কিংস। সেই চমকের ধারা অব্যাহত রেখে চলেছে দলটি। এবার ইরাক ও বলিভিয়া জাতীয় দলের ফুটবলারকে দলে ভেড়াতে যাচ্ছে বসুন্ধরা। দুই দেশের দুই ফুটবলারকে বেশ মনে ধরেছে। একজনের সাথে কথা-বার্তা সব চূড়ান্ত। আরেকজনের সাথে চলছে আলোচনা।

গত মৌসুমের বিদেশি খেলোয়াড়দের উপর ভরসা রাখতে পারছে না বসুন্ধরা। তাই একে একে চার বিদেশী ফুটবলারকে ছেড়ে দিয়েছে দলটি। যেখানে সর্বশেষ নামটি ছিল দলের সেরা তারকা বিশ্বকাপার ড্যানিয়েল কলিন্দ্রেস। দলের একমাত্র বিদেশী এখন আর্জেন্টাইন ফরোয়ার্ড হার্নান বার্কোস।

বার্কোসের সাথে সঙ্গ দিতে নতুন বিদেশীর খুঁজে তাই বসুন্ধরা। পেয়েও গেছে। ইরাক জাতীয় দল থেকে আসছে এক ডিফেন্ডার। বলিভিয়া থেকে আসছে একজন উইঙ্গার। যে কিনা কলিনন্দ্রেসের জায়গাটা নিতে যাচ্ছে। সহয়তা করবে বার্কোসকে।

কলিন্দ্রেসের চেয়েও এই বলিভিয়ান উইঙ্গারের গতি ও ক্ষিপ্রতা বেশি। এদের মধ্যে ইরাকের ডিফেন্ডারের সাথে কথা প্রায় চূড়ান্ত করে ফেলেছে কিংসরা। কথা চলছে বলিভিয়ান উইঙ্গারকে নিয়ে। এই খেলোয়াড়দের ভেড়ানো হচ্ছে এএফসি কাপ ও আগামি মৌসুমকে সামনে রেখেই।

দেশিয় এক গণমাধ্যমে বসুন্ধরা কিংস সভাপতি ইমরুল হাসান বলেন, ‘অনেক বিদেশির বায়োডাটা হাতে এসেছে। আমরা চাওয়া বার্কোসের সঙ্গে একজন ক্ষিপ্র গতির উইংগার। কলিনদ্রেসের গতি কমে গিয়েছিল, এ জন্য একটু সমস্যা হচ্ছিল। ভিডিওতে বলিভিয়ান উইংগারকে যে রকম দেখেছি, সে রকম খেললে কলিনদ্রেসের আফসোস আর থাকবে না। এখন সে কোনো ক্লাবের সঙ্গে নেই, এটাও একটা সুবিধা।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা