এবার বিশ্রাম চাইলেন কোহলি নিজেই, অসন্তুষ্ট সভাপতি সৌরভ

0
32

স্পোর্টস ডেস্ক:: ফর্মহীন বিরাট কোহলিকে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে বিশ্রাম দিয়েছিলো ভারতীয় বোর্ড বিসিসিআই। এবার তিনি জিম্বাবুয়ে সিরিজেও বিশ্রাম চেয়েছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শেষে জিম্বাবুয়ে সফর আছে ভারতীয় দলের।

সবশেষ ১১০ ইনিংসেও সেঞ্চুরির দেখা পাননি বিরাট কোহলি। মাঝে মধ্যে ফিফটি করতে পারলেও ফর্মে ফিরতে পারছেন না এই ব্যাটার। ভারতীয় দলের বড় বোঝা হয়ে গেছেন বিরাট নিজেই। এক সময় যে দলকে একাই টেনেছেন, ভারতীয় দলের অনেক জয়ের কারিগর তিনি। রেকর্ডের পর ‘রেকর্ড’ করেছেন।

সাম্প্রতিক সময়টা মোটেও ভাল যাচ্ছে না তার। বিশ্রাম দিয়ে দিয়ে খেলছিলেন। উইন্ডিজ সিরিজেও তাকে বিশ্রাম দেওয়া হয়। এরপরই তিনি জিম্বাবুয়ে সিরিজেও বিশ্রাম চান। আর এটা নিয়ে অসন্তুুষ্ট হয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইর সভাপতি সৌরভ গাঙ্গুলি। ইঙ্গিত করে জানিয়েছনে, এমন সময়ে বিশ্রাম নেওয়া উচিত নয়।

সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর মতে যত বেশি খেলবে, তত বেশি ছন্দে থাকবে ক্রিকেটার। তিনি বলেন, ‘সারা জীবন আমি একটা জিনিস বিশ্বাস করে এসেছি। যত বেশি খেলব, তত ভাল ছন্দে থাকব এবং ফিট হয়ে উঠব। এই পর্যায়ে বেশি ম্যাচ খেলা দরকার। বেশি ম্যাচ খেললে শরীরও শক্তিশালী হয়ে উঠবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here