এবার ম্যাককালামকে মাঠে পেয়ে জবাব দিলেন বাংলাদেশী সমর্থক

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপ শুরুর আগেই নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম ভবিষ্যৎবাণী করেন, বাংলাদেশ মাত্র এক ম্যাচে জিতবে। এমনকি আফগানিস্তানের বিপক্ষেও হারবে টাইগাররা। এ নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছে। কিউ অধিনায়ক রীতিমতো ট্রলে পরিণত হয়ে ছিলেন। এবার তিনি বাংলাদেশী সমর্থকের রোশানলে পড়েছেন। মাঠে ম্যাককালামকে পেয়ে প্রতিবাদ জানিয়েছেন এক সমর্থক।

প্রতিবাদী সমর্থকের তোপে পড়ে ম্যাককালামও নিজের অবস্থান থেকে হয়তো কিছুটা সরে এসেছেন। তা না হলে কি আর ওই সমর্থকের সঙ্গে তিনি একাত্মতা প্রকাশ করতেন! বিশ্বকাপ শুরুর আগেই ম্যাককালাম ভবিষ্যৎবাণী করেন, ‘এবারের বিশ্বকাপে শ্রীলংকা ছাড়া আর কারো সাথেই নাকি জিতবে না বাংলাদেশ। এমনকি র্যাংকিংয়ের দশে থাকা আফগানিস্তানের কাছেও বাংলাদেশ নাকি হেরে যাবে!’

আইসিসির দ্বাদশ বিশ্ব আসরে বাংলাদেশ অবশ্য এরই মধ্যে দুই জয়ের দেখা পেয়েছে। বিশ্বকাপের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ রান তাড়া করে জিতেছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। প্রোটিয়াদের বিপক্ষেও বড় জয়ের দেখা পেয়েছে মাশরাফী। এরপর সরাসরি মাঠেই ম্যাককালামকে জবাব দিয়েছেন এক বাংলাদেশি সমর্থক। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায় বাংলাদেশী ওই সমর্থক ম্যাককালামকে উদ্দেশ্যে করে বলেন, ‘আমরা দুই ম্যাচ জিতে গেছি।’ হঠাৎ এমন প্রতিবাদ মুখর সমর্থকের সামনে পড়ে ম্যাককালাম জবাবে হাত উচিঁয়ে সমর্থকের কথার সাথে একাত্মতা প্রকাশ করেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০