এভারটনে করা ভুলে টটেনহ্যামে নিষিদ্ধ রিচার্লিসন

0
29

স্পোর্টস ডেস্কঃ এভারটন ছেড়ে টটেনহ্যাম হটস্পারে নাম লেখানো রিচার্লসন নিষিদ্ধ থাকছেন নতুন মৌসুমের প্রথম ম্যাচে। এই ব্রাজিলিয়ান স্ট্রাইকার স্পার্সদের জার্সিতে খেলতে পারবেন না মৌসুমের প্রথম ম‍্যাচে। গত মৌসুমে চেলসির বিপক্ষে ম্যাচে গোল করার পর ফ্লেয়ার ছুঁড়ে মারেন রিশার্লিসন।

গত মে মাসে গোডিসন পার্কে চেলসির বিপক্ষে ম্যাচের ওই ঘটনায় ২৫ বছর বয়সী রিচার্লিসনকে এক ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। সেই সঙ্গে ২৫ হাজার পাউন্ড জরিমানাও করা হয়েছে। মঙ্গলবার এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে এফএ।

চলতি দলবদলে রিচার্লিসনকে পাঁচ বছরের চুক্তিতে দলে নিয়েছে টটেনহ্যাম। তবে জানানো হয়নি ট্রান্সফার ফি। যদিও বিবিসির খবর অনুযায়ী ৬০ লাখ পাউন্ডে তাঁকে ঢেরায় ভেড়াতে হয়েছে স্পার্সদের। ২০১৮ সালে আরেক ইংলিশ ক্লাব ওয়ার্টফোর্ড থেকে এভারটনে যোগ দিয়েছিলেন রিচার্লিসন।

এভারটনে সব মিলিয়ে ১৩৫ ম্যাচ খেলেছেন রিচার্লিসন। আর এই ম্যাচগুলোয় গোল করেছেন ৪৩টি। ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড এবার আসন্ন মৌসুমে কী করেন, সেটা দেখার অপেক্ষায় সবাই। তবে মৌসুম শুরুর ম্যাচে দর্শকের আসনে বসে থাকতে হবে সেটি নিশ্চিত করে বলা যায়।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here