এমদাদের ব্যাটে জয় পেলো একাত্তর ক্রিকেট একাডেমি

সংবাদদাতা:: গোপালগঞ্জ প্লেয়ার্স এসোসিয়েশন আয়োজিত বঙ্গবন্ধু টি-২০ একাডেমি পরপর দুই ম্যাচে জয় তুলে নিয়েছে ঢাকার একাত্তর ক্রিকেট একাডেমি। তরুণ ব্যাটসম্যান এমদাদের ক্রীড়া নৈপুণ্যে গ্রুপ পর্বের দুই ম্যাচ জিতেছে একাত্তর একাডেমি।

২৭ নভেম্বর শুক্রবার শেখ কামাল স্টেডিয়ামে একাত্তর একাডেমি ১০৪ রানের বড় ব্যবধানে হারিয়েছে কোম্পানীগঞ্জ ক্রিকেট একাডেমিকে। এর আগে দলটি নিজেদের প্রথম ম্যাচে ম্যাচ সেরা এমদাদের ব্যাটে ২৮ রানে হারায় সাতক্ষীরা টাইগার্সকে।

প্রথম ম্যাচে দলটি সাতক্ষীরা টাইগার্সকে হারিয়েছে ২৮ রানে। গোপালগঞ্জ স্টেডিয়ামে আয়োজিত ম্যাচে একাত্তর ক্রিকেট একাডেমি আগে ব্যাট করে ৫ উইকেটে ১৫৩ রান করেন। দলের হয়ে তরুণ ব্যাটসম্যান এমদাদ ৪৫ বলে ৭২ রান করে ম্যাচ সেরা হন। তার ইনিংসে চারটি চার ও ছয়টি ছক্কার মার ছিলো। এছাড়াও আনামুল হক ও স্বপন ৩০ রান করে সংগ্রহ করেন। ১৫৪ রানের টার্গেটে খেলতে নামা সাতক্ষীরা টাইগার্স নির্ধারিত ওভারে ৯ উইকেটে ১৩৫ রান তুলতে সমর্থ হয়।

আজ ২৭ নভেম্বর শুক্রবার একাত্তর ক্রিকেট একাডেমি নিজেদের দ্বিতীয় ম্যাচে কোম্পানীগঞ্জ ক্রিকেট একাডেমিকে হারিয়েছে ১০৪ রানের বড় ব্যবধানে। আগে ব্যাট করে নির্ধারিত ওভারে ৮ উইকেটে ১৮২ রান তুলে একাত্তর একাডেমি।

একাত্তরের হয়ে এমদাদ মাত্র ২০ বলে ৪৩ রানের ঝড়ো ইনিংস খেলেন। তিনটি চার ও চারটি ছক্কার মার ছিলো তার ইনিংসে। এছাড়াও ইমরান ২৭ ও ইমাম ৫২ রান করেন। ১৮৩ রানের টার্গেটে খেলতে নামা কোম্পানীগঞ্জ ক্রিকেট একাডেমি ১৮ ওভারে মাত্র ৭৮ রানেই গুটিয়ে যায়।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০