এমবাপের রিয়ালে আসা কেবল সময়ের অপেক্ষা মাত্রঃ বেনজেমা

স্পোর্টস ডেস্কঃ যাই যাই বলেও, কিলিয়ান এমবাপের রিয়াল মাদ্রিদে যাওয়া হলো। চলতি মৌসুমের শুরুতে রিয়াল মাদ্রিদ আনুষ্ঠানিকভাবে প্রস্তাব দিলেও, সেটাতে রাজি হয়নি পিএসজি। নানান গুঞ্জনের আওয়াজ ভেস্তে গেছে পিএসজির দৃঢ়তায়। কোনোভাবেই এমবাপেকে বিক্রি করতে চায় না প্যারিস জায়ান্টরা।

তবে এমবাপের মনটা যে আর প্যারিসে নেই, সেটা জানা সকলেরই। নতুন করে নবায়ন করেননি চুক্তি। চলতি মৌসুম শেষেই হয়ে যাবেন ফ্রি। যার ফলে আগামি মৌসুম ক্লাব ছেড়ে যেতে আর কোনো বাঁধাই থাকবে না। রিয়াল মাদ্রিদে দীর্ঘদিন ধরেই যাওয়ার ইচ্ছা ফরাসি বিশ্বকাপ জয়ী তারকার।

এমবাপে যে রিয়ালে যেতে চান, সেটা ভালো করেই তার জানেন জাতীয় দলের সতীর্থ ও রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড করিম বেনজেমা। এই তারকা আগেও জানিয়েছেন রিয়ালে যেতে চান এমবাপে। ফের একবার জানালেন সেই কথা। এবার সঙ্গে জানিয়েছেন এমবাপের রিয়ালে যোগ দেওয়া কেবলই সময়ের অপেক্ষা মাত্র।

বেনজেমা বলেন, ‘এমবাপে নিজেই এটা বলেছে (রিয়ালে যোগ দিতে চায়)। ক্যারিয়ারে সে নতুন চ্যালেঞ্জ নিতে চায়। একদিন রিয়াল মাদ্রিদের হয়ে খেলবে সে। আমি জানি না সেটা কবে। তবে সে আসবে (রিয়াল মাদ্রিদে)। এটা এখন কেবলই সময়ের অপেক্ষা মাত্র।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা