এমেরির শেষ মূহুর্তের গোলে রুদ্ধশ্বাস জয় সাইফ স্পোর্টিংয়ের

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলে চট্টগ্রাম আবাহনীকে হারিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। সাত গোলের রোমাঞ্চকর লড়াইয়ে চট্টগ্রাম আবাহনীকে ৪-৩ গোলে হারিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। যেখানে ম্যাচের একেবারে শেষ মূহুর্তে যোগ করা সময়ে পেনাল্টি থেকে গোল করে দলকে জয় এনে দিয়ে নায়ক বনে গেছেন সাইফের বিদেশি ফুটবলার এমেরি।

কুমিল্লার ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ম্যাচের ৪৩তম মিনিটে আসে প্রথম গোল। সাইফকে গোল করে এগিয়ে নেন এমেকা। তবে বিরতি থেকে ফিরে ৫৭তম মিনিটে গোল করে চট্টগ্রাম আবাহনীকে সমতায় ফেরান অমিদ। ক্যান্ডির গোলে ৬৫তম মিনিটে এরপর লিড নেয় স্বাগতিকরা।

তবে ৭২ ও ৭৪ মিনিটে জোড়া গোল করে ফের সাইফকে এগিয়ে নেন ফয়সাল আহমেদ ফাহিম। ম্যাচের ৮৬তম মিনিটে চট্টগ্রাম আবাহনীর হয়ে পেনাল্টি থেকে গোল করে ম্যাচ জমিয়ে তুলেন পিটার। ৩-৩ স্কোরলাইনের ম্যাচটি রোমাঞ্চ ছড়ায় একেবারে শেষ মূহুর্তে। নির্ধারিত ৯০ মিনিট সময় শেষে যোগ করা সময়ের এক মিনিটের মাথায় পেনাল্টি থেকে এমেরি গোল করে সাইফকে জিতিয়ে দেন।

৪-৩ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সাইফ স্পোর্টিং ক্লাব। এই জয়ের পর ১৬ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে সাইফের ওঠে এসেছে তিন নম্বরে। অপরদিকে সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে অবস্থান করছে চট্টগ্রাম আবাহনী।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা