এশিয়ান কাপ খেলতে মালয়েশিয়া পৌঁছালেন জামাল-ক্যাবরেরারা

0
35

স্পোর্টস ডেস্কঃ গেল ১ জুন ইন্দোনেশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে নামে বাংলাদেশ দল। জয়ের সমান গোলশূন্য ড্র’তে ম্যাচ ভালোভাবেই ম্যাচটি খেলে জামালরা। র‍্যাঙ্কিংয়ে ২৯ ধাপ এগিয়ে থাকা ইন্দোনেশিয়ার বিপক্ষে ৩৭ বছর পর ড্র করে চোট জর্জরিত এক বাংলাদেশ দল।

এই ম্যাচ শেষে, বাংলাদেশ দলের মিশন এখন এশিয়ান কাপে। আগামী ৮ জুন থেকে মালয়েশিয়ার কুয়ালালামপুরে শুরু হতে যাচ্ছে এশিয়ান কাপের বাছাইয়ের চূড়ান্ত পর্ব। আর সেই বাছাই খেলতেই ইন্দোনেশিয়া থেকে সরাসরি মালয়েশিয়া উড়াল দিয়েছেন জামাল-ক্যাবরেরারা। বৃহস্পতিবার নিরাপদেই সেখানে পৌঁছেছে বাংলাদেশ দল।

মালয়েশিয়ার বিমানবন্দরে বাংলাদেশের ফুটবলের একদল সমর্থক গোষ্ঠী বাংলাদেশ দলকে স্বাগত জানায়। শুক্রবার বাংলাদেশ দল বিশ্রাম করবে টিম হোটেলে। এদিন নেই কোনো অনুশীলন। তবে শনিবার থেকে অনুশীলন শুরু করবে লাল-সবুজের প্রতিনিধিরা।

এশিয়ান কাপের বাছাইয়ের চূড়ান্ত পর্বে গ্রুপ ‘ই’তে অবস্থান করছে বাংলাদেশ দল। যেখানে গ্রুপের অপর তিন দল হলো স্বাগতিক মালয়েশিয়া, তুর্কেমেনিস্তান ও বাহরাইন। যারা সবাই কিনা র‍্যাঙ্কিংয়ে বাংলাদেশের চেয়ে উপরে।

৮ জুন গ্রুপের উদ্বোধনী দিনেই বাহরাইনের বিপক্ষে ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ দল। এরপর ১১ জুন তুর্কেমেনিস্তান ও ১৪ জুন স্বাগতিক মালয়েশিয়ার সাথে সবশেষ ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ দল।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here