এসএনপিস্পোর্টস-বিশ্বকাপ কুইজ কনটেস্টের চতুর্থ পর্ব

নিজস্ব প্রতিবেদক:: চলছে বিশ্বকাপ ফুটবল। পুরো বিশ্ব বিশ্বকাপে মেতেছে। বিশ্ব ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে মাঠে না থাকলেও বসে নেই বাংলাদেশের ফুটবল প্রেমীরা। প্রিয় দল আর্জেন্টিনা, ব্রাজিল, জার্মানি, পর্তুগালসহ বিভিন্ন দলকে সমর্থন দিয়ে যাচ্ছেন এ দেশের ফুটবল প্রেমীরা।

রাত জেগে চলছে ফুটবল উৎসব। বিশ্বকাপ ফুটবলে বাংলাদেশ দল না থাকলেও এদেশে উৎসব, আনন্দের কমতি নেই। বাসা-বাড়িতে শোভা পাচ্ছে প্রিয় দলের পতাকা। প্রিয় দলের জার্সি কিনতে ব্যস্ত সময় কাটাচ্ছেন ফুটবল প্রেমীরা। তাদের সেই উৎসবকে আরো রাঙিয়ে দিতে পাঠক অনলাইন স্পোর্টস গণমাধ্যম এসএনপিস্পোর্টসটুয়েন্টিফোরডটকম আয়োজন করেছে কুইজ প্রতিযোগিতার।

বিশ পর্বের কুইজ প্রতিযোগিতায় অংশ নিয়ে বিশজন বিজয়ী পাবেন আকর্ষণীয় সব পুরস্কার। মেগা বিজয়ী দুইজন পাবেন ঢাকা-কক্সবাজার বিমান টিকিট। ২৬ মে শনিবার থেকে শুরু হচ্ছে এসএনপিস্পোর্টস-বিশ্বকাপ ২০১৮ কুইজ কনটেস্ট। বর্তমানে চলছে কুইজ কনটেস্টের চতুর্থ পর্ব। ২০ জুন ২০১৮ থেকে শুরু হয়েছে চতুর্থ পর্বের কুইজ।  চতুর্থ পর্বের উত্তর পাঠানোর শেষ সময় আজ ২৩ জুন রাত ১২টা।

এসএনপিস্পোর্টস-বিশ্বকাপ কুইজে যে কোন শহরের, যে কোন দেশের ফুটবল প্রেমীরা অংশ নিতে পারবেন। তার জন্য আমাদের ওয়েব সাইটে প্রবেশ করে নির্ধারিত কুইজের উত্তর পাঠাতে হবে। কুইজের সঙ্গে কুইজ দাতার নামসহ যোগাযোগের জন্য মুঠোফোন নাম্বার এবং ই-মেইল দিতে হবে। প্রতিটি পর্বের ড্র শেষে এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম-এ বিজয়ীদের নাম প্রকাশ করা হবে।

বিশ পর্বের কুইজের প্রতিটি পর্বে থাকবে তিনটি করে প্রশ্ন। সঠিক উত্তর দাতাদের মধ্যে থেকে লটারির মাধ্যমে একজনকে নির্বাচিত করা হবে। বিশ পর্বের বিশজন বিজয়ীকে নিয়ে হবে মেগা ড্র। সেখানে বিজয়ী ভাগ্যবান দুইজন পাবেন বিমান টিকিট।

এসএনপিস্পোর্টস-বিশ্বকাপ ২০১৮ কুইজ কনটেস্টের লিঙ্ক

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০