ঐতিহাসিক লর্ডসে টস হেরে অধিনায়কত্ব শুরু স্টোকসের

0
49

স্পোর্টস ডেস্কঃ আজ থেকে শুরু হতে যাচ্ছে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজ। সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে বিকেল ৪টায়। আর এই ম্যাচ দিয়ে আনুষ্ঠানিকভাবে অধিনায়কত্বের পথচলা শুরু করতে যাচ্ছেন বেন স্টোকস। জো রুট দায়িত্ব ছাড়ার পর এই অলরাউন্ডারের হাতেই তুলে দেওয়া হয় দায়িত্ব। এছাড়া নতুন টেস্ট কোচ হিসেবে দায়িত্ব শুরু করছেন ব্রেন্ডন ম্যাককালাম।

অবশ্য দায়িত্ব গ্রহণের শুরতে ভাগ্য সুপ্রসন্ন হলো না স্টোকসের। ঐতিহাসিক লর্ডসের নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে টস হেরেছেন তিনি। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪টায়। এর আগে ইতিমধ্যেই হয়ে গেছে টস। যেখানে জিতেছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন উইলিয়ামসন।

এই ম্যাচের জন্য এক দিন আগেই ইংল্যান্ড ঘোষণা করে দিয়েছিল নিজেদের একাদশ। যেখানে জানানো হয় একাদশে ফিরছেন জিমি অ্যান্ডারসন ও স্টুয়ার্ট ব্রড। দুই তারকা পেসারের ফেরার পাশাপাশি একাদশে অভিষেক করানো হয় ম্যাথিউ পটসকে। এদিকে না খেলার গুঞ্জন থাকলেও, নিউজিল্যান্ড একাদশে আছেন ট্রেন্ট বোল্ট।

ইংল্যান্ড একাদশ
বেন স্টোকস (অধিনায়ক), জ্যাক ক্রাউলি, অ্যালেক্স লিস, অলি পোপ, জো রুট , জনি বেয়ারস্টো, বেন ফোকস, ম্যাথিউ পটস, জ্যাক লিচ, স্টুয়ার্ট ব্রড ও জেমস অ্যান্ডারসন।

নিউজিল্যান্ড একাদশ
কেন উইলিয়ামসন (অধিনায়ক), ডেভন কনওয়ে, , টম ব্লান্ডেল, কলিন ডি গ্র্যান্ডহোম, কাইল জেমিইসন, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, এজাজ প্যাটেল, টিম সাউদি, উইল ইয়ং ও ট্রেন্ট বোল্ট।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here