ওয়ানডেতে সিরিজেও অনিশ্চিত কামিন্স!

0
111

স্পোর্টস ডেস্কঃ ভারতের বিপক্ষে দিল্লিতে সিরিজের দ্বিতীয় টেস্টের পরই দেশে ফিরে যান অস্ট্রেলিয়ার নিয়মিত অধিনায়ক প্যাট কামিন্স। পারিবারিক অসুস্থাই যার মূল কারণ। মূলত প্যাট কামিন্সের মা ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত। সিডনিতে সেই মায়ের পাশেই এখন থাকছেন কামিন্স।

অজিদের এই তারকা পেসার তৃতীয় টেস্ট খেলেননি। সেই ম্যাচে অধিনায়কত্ব করেন স্টিভ স্মিথ। এবার চতুর্থ টেস্টেও খেলা হচ্ছে না কামিন্সের। যার ফলে স্মিথই থাকছেন অজি দলের অধিনায়ক। আহমেদাবাদে আগামী ৯ মার্চ থেকে শুরু হবে সিরিজের শেষ টেস্ট।

ইতিমধ্যেই সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে ভারত। স্বাগতিকরা প্রথম দুই টেস্টে দারুণভাবে জিতলেও, স্মিথের নেতৃত্বে তৃতীয় টেস্টে ঘুরে দাঁড়িয়েছে অজিরা। যদি অস্ট্রেলিয়া শেষ ম্যাচ জিততে পারে, তাহলে সিরিজ ২-২ সমতায় শেষ হবে। অপরদিকে ন্যুনতম ড্র করলেই সিরিজ নিজেদের করে নিবে রোহিত শর্মার ভারত।

টেস্ট সিরিজে নিশ্চিতভাবেই ফেরা হচ্ছে না কামিন্সের। এবার তিনি অনিশ্চিত ওয়ানডে সিরিজেও। ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) নিশ্চিত করে বলতে পারছেন কামিন্স কবে ফিরবে। তাই সন্দেহ থেকেই যাচ্ছে। তার উপর ওয়ানডে দলের অধিনায়ক আবার কামিন্স।

আগামী ১৭ মার্চ মুম্বাইয়ের বিখ্যাত ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে ভারত এবং অস্ট্রেলিয়া। এরপর ১৯ মার্চ বিশাখাপত্তম ও ২২ মার্চ চেন্নাইয়ে সিরিজের বাকি দুই ওয়ানডে অনুষ্ঠিত হবে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here