ওয়ানডে ও টি-২০’র অধিনায়ক শান্ত, সহ-অধিনায়ক মিরাজ

0
69

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশ দলের অধিনায়কত্বের দায়িত্ব আরো বাড়ছে শান্তর। নিউজিল্যান্ড সফরে ওয়ানডে ও টি-২০ দলকে নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন শান্ত। যিনি চলমান টেস্ট সিরিজেও বাংলাদেশ দলকে নেতৃত্ব দিচ্ছেন।

এবার শান্তর ডেপুটি হয়েছেন মেহেদী হাসান মিরাজ। বাংলাদেশ দলের এই অরাউন্ডারকে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-২০ সিরিজে সহ-অধিনায়ক করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঘরের মাঠে চলছে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ। এই সিরিজ শেষেই বাংলাদেশ দল যাবে নিউজিল্যান্ড সফরে। কিউ সফরে টাইগাররা ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য ওয়ানডে ও টি-২০ ফরম্যাটের দল ঘোষণা করেছে। ওয়ানডে দলে ফিরেছেন এনামুল হক বিজয়, টি-২০ দলে ফিরেছেন সৌম্য সরকারও।

ওয়ানডে দলে প্রথমবার ডাক প্রথমবার ডাক পেয়েছেন রাকিবুল হোসেন। আছেন তরুণ লেগ স্পিনার রিশাদ হোসেনও। তানভীর, শামীম, আফিফরাও সুযোগ পেয়েছেন জাতীয় দলে।

ওয়ানডে স্কোয়াড : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয়, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ (সহ অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, হাসান মাহমুদ, রিশাদ হোসেন ও রাকিবুল হাসান।

টি-২০ স্কোয়াড : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, রনি তালুকদার, তাওহীদ হৃদয়, শামীম হোসেন, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ (সহ অধিনায়ক), শেখ মাহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, তানভীর ইসলাম ও তানজিম হাসান সাকিব।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here