ওয়ানডে দল হিসেবে বাংলাদেশের সুনাম আছে- ক্যারিবিয়ান অধিনায়ক পুরান

0
56

স্পোর্টস ডেস্ক:: ক্রিকেটের তিন ফরম্যাটের মধ্যে ওয়ানডে ফরম্যাটেই ভালো খেলে বাংলাদেশ দল। দারুণ কিছু অর্জনও আছে এই ফরম্যাটে। বিশ্ব ক্রিকেটে এই ফরম্যাটে বাংলাদেশের বিপক্ষে নামার আগে তাই ভাবতে হয় প্রতিপক্ষককে। সমীহ করতে হয় টাইগারদেরকে।

টি-২০ সিরিজ জয়ের পর ওয়ানডে সিরিজ শুরুর আগে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক নিকোলাস পুরান সমীহ করছেন বাংলাদেশ দলকে। জানিয়েছেন, এই ফরম্যাটে ভালো খেলে বাংলাদেশ। তার মতো ওয়ানডে সিরিজেই বেশি চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে তাদেরকে।

বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান দলে নেই। তবে সেটাকে সুযোগ হিসেবে দেখছেন না নিকোলাস পুরান। জানিয়েছেন, সাকিবের না থাকার সুযোগ অন্য কেউ নেবে, ভালো করবে। এই তারকা না থাকায় নিজেরা খুশি সেটাও জানিয়েছেন ক্যারিবিয়ান অধিনায়ক।

সিরিজ শুরুর আগের দিন ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে অধিনায়ক নিকোলাস পুরান বলেন, ‘হ্যাঁ ওরা সাকিবকে পাচ্ছে না, এতে আমরাও খুশি। কিন্তুু সাকিব না থাকায় হয়তো অন্য কেউ সুযোগটা নেবে, ভালো করবে। ওয়ানডে দল হিসেবে বাংলাদেশের সুনাম আছে।আমরা জানি এই সংস্করণে আমাদের চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে।’

তিন ফরম্যাটের সিরিজ খেলতে গত মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরে যায় বাংলাদেশ দল। দুই ম্যাচের টেস্ট সিরিজ ২-০ ব্যবধানে হারের পর তিন ম্যাচের টি-২০ সিরিজও ২-০ ব্যবধানে হারে বাংলাদেশ। সিরিজের একটি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়। আগামিকাল দেশে পবিত্র ঈদুল আযহার দিনে ক্যারিবিয়ান দ্বীপ গায়ানায় ওয়ানডে সিরিজ খেলতে নামবেন ক্রিকেটাররা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here