ওয়ানডে সিরিজের আগে মাত্র দুই বল অনুশীলনের সুযোগ পেয়েছেন তামিম

0
48

স্পোর্টস ডেস্কঃ চলমান উইন্ডিজ সফরে বাংলাদেশের জন্য বার বার ব্যাঘাত ঘটিয়েছে বৃষ্টি। ম্যাচে তো বৃষ্টির হানা দিয়েছেই, সঙ্গে অনুশীলনেও একইভাবে ব্যাঘাত ঘটিয়েছে। টাইগারদের এই বৃষ্টি সমস্যা ওয়ানডে সিরিজের আগেও দেখা দিয়েছে।

গেল ৭ জুলাই শেষ হয়েছে দুই দলের টি-টোয়েন্টি সিরিজ। এরবার সাদা বলের দীর্ঘ ফরম্যাট ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ দল। আর সেই সিরিজ শুরু হবে ১০ জুলাই। এর আগে বাংলাদেশ দল এক দিনের অনুশীলনের সুযোগ পেয়েছে ক্যারিবিয়ান দ্বীপে। গায়ানাতে ৮ জুলাই বাংলাদেশ দলের জন্য নির্ধারিত ছিল সেই অনুশীলন সেশন। কেননা এর পরের দিনই ৯ জুলাই ঈদের ছুটি।

তবে একমাত্র অনুশীলন সেশনও ঠিকঠাকভাবে করতে পারেনি টাইগাররা। বৃষ্টিতে ভেসে গেছে সেটি। দলের জন্য বেশ ক্ষতিরই এটি। বিশেষ করে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের বেশি অসুবিধে হয়েছে এতে। কেননা গেল এক সপ্তাহ ব্যাটিং অনুশীলনে নেই তিনি। মূলত টি-টোয়েন্টি সিরিজে দলের সাথে না থাকায় অনুশীলনের সুযোগ হয়নি।

তাই এই একমাত্র সেশনই ছিল ভরসা। তবে সেখানে মাত্র ২ বল ব্যাট করার সুযোগ পেয়েছেন। যার ফলে অনুশীলন করা হয়নি তেমন একটা। আর এতে বেশ অসুন্তুষ্ট টাইগারদের দলপতি।

গণমাধ্যমকে এই প্রসঙ্গে তামিম বলেন, ‘অনুশীলন নিয়ে সন্তুষ্ট হওয়ার কোনো কারণ নেই। আমারও ৭/৮ দিন হয়েছে, এখনও ব্যাটিং করতে পারিনি। সুযোগ ছিল আজ, দুই বল খেলে শেষ হয়ে গেছে। তবে দেখেন বৃষ্টি আমরা অনুমান করে দিতে পারি না। দুর্ভাগ্যজনকভাবে, অনুশীলন সেশনগুলো সব নির্ধারিত ছিল, শেষ করা যায়নি। আমাদেরকে মানসিকভাবেই প্রস্ততি নিতে হবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here