ওয়াহাব রিয়াজ-ইরফান পাঠানদের কোচ হলেন কুলাসেকারা

স্পোর্টস ডেস্কঃ আসন্ন লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল) শ্রীলঙ্কার দুই ভেন্যু হাম্বানটোটার মাহিন্দা রাজাপাকশে ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম ও ক্যান্ডির পাল্লেকেলে ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আগামী ২১ নভেম্বর শুরু হয়ে ১৩ ডিসেম্বর পর্দা নামবে ৫ দলের এই টুর্নামেন্টের। দুই সেমিফাইনাল ও ফাইনাল সহ মোট ২৩ টি ম্যাচ হবে টুর্নামেন্টে। ফাইনালের জন্য রাখা হয়েছে রিজার্ভ ডে।

এই টুর্নামেন্টে সাবেক লঙ্কান বোলার নুয়ান কুলাসেকারা ক্যান্ডি টাস্কার্সের বোলিং কোচের দায়িত্ব পেয়েছেন। খেলোয়াড়ি জীবনে শ্রীলঙ্কার জার্সিতে ২১টি টেস্ট, ১৮৪টি ওয়ানডে ও ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন তিনি।

ক্যান্ডি টাস্কার্সের দলটির মালিক বলিউড তারকা সালমান খানের পরিবার। দল গোছানোর সাথে সরাসরি যুক্ত ছিলেন সালমানের ছোট ভাই সোহেল খান ও বাবা সেলিম খান।

ক্যান্ডি টাস্কার্স: কুশল পেরেরা, ক্রিস গেইল, লিয়াম প্ল্যাঙ্কেট, ওয়াহাব রিয়াজ, কাভিশা আঞ্জুলা, লাসিথ এম্বুলদেনিয়া, লাহিরু সামারাকন, নিশান মাদুশকা ফার্নান্দো, চামিকা এদিরিসিংগে এবং ইশান জয়ারত্নে, নাভিন উল হক, কুশল মেন্ডিস, নুয়ান প্রদীপ, সিকাগো প্রসন্ন, আসলে গুনারত্নে, কামিন্দু মেন্ডিস, দিলরুয়ান পেরেরা ও ইরফান পাঠান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০