কথা রাখলেন বিরুষ্কা, করোনা সহায়তায় দিলেন ২ কোটি রুপি

স্পোর্টস ডেস্কঃ করোনা ভাইরাসে বিপর্যস্ত ভারত। বিশেষ করে দিল্লির পরিস্থিতি খুব নাজুক। এমতাবস্থায় দেশটিতে একের পর এক তারকা বিভিন্নভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। সেখান থেকে বাদ যাননি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাও।

অবশ্য আগেই জানিয়েছিলেন সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার কথা। এবার সরাসরি ঘোষণার মাধ্যমে একসাথে ২ কোটি রুপি অনুদান দিয়েছেন বিরুষ্কা জুটি। শুধুমাত্র নিজেরাই অর্থ দেননি, অন্যদের প্রতি আহ্বান জানিয়েছেন সহায়তার হাত বাড়িয়ে দিতে। মূলত একটি সংস্থার মাধ্যমে ফান্ড গঠন করার চেষ্টা করছেন দু’জন। যেটির লক্ষ্য ৭ কোটি রুপি।

সেই অর্থ অক্সিজেন, মেডিকেল জনশক্তি, টিকাদান সচেতনতা এবং টেলিমেডিসিন সেবা সরবরাহের কাজে ব্যবহৃত হবে। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় কোহলি দেশের ক্রান্তিকালীন সময়ে সবাই মিলে একসাথে লড়াই করার বার্তা দিয়েছেন। একইসাথে সাহায্যের হাতে বাড়িয়ে দেওয়ার কথাও বলেছেন।

এদিকে অনুষ্কা জানিয়েছেন স্বাস্থ্যকর্মীরা কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন, মানুষের কষ্ট দেখে তাদের মনও ভেঙে পড়ছে। যার কারণে অর্থ সহায়তার জন্য বিরাট এবং তিনি মিলে নতুন একটি উদ্যোগ শুরু করেছেন। এতে সবাইকে পাশে থাকারও আহ্বান জানান অনুষ্কা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা