করোনার মধ্যে রোনালদো, নেইমার, মেসি-বিরাট কোহলিদের যতো আয়…

    স্পোর্টস ডেস্ক:: করোনাভাইরাসে অচল হয়ে পড়েছে পৃথিবী। আয় রোজগার নেই মানুষের। লকডাউনে স্তব্ধ সবকিছু। কিন্তুু এর মধ্যেও ফুটবল তারকা ক্রিষ্টিয়ানো রোনালদো, লিওনের মেসি, নেইমার ও ক্রিকেট তারকা বিরাট কোহলিদের একাউন্টে ইনস্টাগ্রাম থেকেই যোগ হয়েছে কোটি কোটি টাকা। সবার থেকে বেশি আয় করেছেন রোনালদো।

    ইনস্টাগ্রাম থেকে আয়ের টপ টেনে ক্রিকেটারদের মধ্যে একমাত্র বিরাট কোহলি আছেন, ফুটবল তারকাদের মধ্যে আছেন নেইমার, মেসি ও রোনালদো। ১২ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত করা তালিকায় সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ইনস্টাগ্রাম থেকে পর্তুগিজ ফুটবল রাজা আয় করেছেন ১.৮ মিলিয়ন পাউন্ড। বাংলাদেশী মুদ্রায় প্রায় ১৯ কোটি ৩৭ লাখ টাকা।

    তার পরেই আছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। এই সময়ে তিনি ইনস্টগ্রাম থেকে আয় করেছেন ১.৩ মিলিয়ন পাউন্ড। বাংলাদেশী মুদ্রায় প্রায় ১৪ কোটি টাকা। তার পরেই আছেন নেইমার। ব্রাজিলের তারকার আয় ১.১ মিলিয়ন পাউন্ড। বাংলাদেশী মুদ্রায় ১২ কোটি টাকা।

    টপ টেনে থাকা একমাত্র ক্রিকেটার হিসেবে বিরাট কোহলি আয় করেছেনপ্রায় চার কোটি টাকা। ইনস্টগ্রামের পোস্টের বিভিন্ন স্পন্সরশীপ থেকেই বিপুল পরিমান এই টাকা আয় করেছেন তারা। করোনাকালেও সচল ছিলো তারকাদের ব্যাংক একাউন্ট।

    এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০