করোনায় আক্রান্ত সিলেটের ফুটবলার সুফিল ও বিপলু

নিজস্ব প্রতিবেদক:: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় দলের ক্যাম্পে থাকা সিলেটের ফুটবলার মাহবুবুর রহমান সুফিল ও বিপলু আহমদ। কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই পর্বের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশন ২৪ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করে। শর্ত দেওয়া হয় ক্যাম্পে আসার আগে ফুটবলারদের নিজেদের উদ্যোগে করোনা টেস্ট করাতে হবে। খেলোয়াড়রা নিজেদের উদ্যোগে করোনা টেস্ট করেন। বাফুফেও ফুটবলারদের করোনা টেস্ট করে।

করোনা টেস্টে ১১ জন ফুটবলারের দেহে করোনাভাইরাস ধরা পড়ে। বাকী ১৩ ফুটবলারের করোনা রিপোর্ট নেগেটিভ আসে। গাজীপুরের একটি রিসোর্টে করোনা নেগেটিভ ফুটবলারদেরকে নিয়ে ক্যাম্প শুরু করে বাফুফে। করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে ক্যাম্পে উঠা ১৩ ফুটবলারের মধ্যে এবার ৭ জনের দেহে করোনা ভাইরাস পজেটিভ এসেছে। সেই সাতজনের দু’জন সুফিল ও বিপলু।

গত ৫ আগস্ট বাফুফে ক্যাম্পে থাকা ফুটবলারদের করোনাভাইরাস টেস্ট করে। শুক্রবার তাদের রিপোর্ট পজেটিভ এসেছে। ফুটবলারদের পাশাপাশি ক্যাম্পে থাকা স্থানীয় একজন কোচেরও করোনা ভাইরাস পজেটিভ এসেছে। তিনি হলেন সহকারী কোচ মাসুদ পারভেজ।

নতুন করে করোনায় আক্রান্ত হওয়া সাত ফুটবলার হলেন- ফয়সাল আহমেদ ফাহিম, মানিক হোসেন মোল্লা, মঞ্জুরুর রহমান মানিক, মোহাম্মদ আব্দুল্লাহ, ইয়াসিন আরাফাত, বিপলু আহমেদ, মাহবুবুর রহমান সুফিল।

এর আগে করোনায় আক্রান্ত হওয়া ফুটবলাররা হলেন- বিশ্বনাথ ঘোষ, নাজমুল ইসলাম রাসেল, সুমন রেজা, ম্যাথিউস বাবলু, রবিউল হাসান, আনিসুর রহমান জিকু, শহিদুল আলম সোহেল, সোহেল রানা, মোহাম্মদ ইব্রাহিম, সুশান্ত ত্রিপুরা, টুটুল হোসেন বাদশা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০