করোনা জয় করলেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা

স্পোর্টস ডেস্ক:: বিশ্ব র‍্যাঙ্কিংয়ের এক নম্বর টেনিস তারকা নোভাক জোকোভিচ করোনা জয় করেছেন। তার সঙ্গে মহামারি করোনাভাইরাস জয় করেছেন স্ত্রী জেলেনাও। বৃহস্পতিবার তাদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। জোকোভিচের মিডিয়া টিম বিষয়টি নিশ্চিত করেছে সাংবাদিকদের।

গত ২৩ জুন করোনাভাইরাস টেস্টের রিপোর্ট পজেটিভ আসে জোকোভিচের। করোনাভাইরাসের মধ্যেই ক্রোয়েশিয়ার জাদারে আদ্রিয়া ট্যুরের আয়োজন করেছিলেন এই টেনিস তারকা। চ্যারিটি মূলক টুর্ণামেন্টটিতে অংশ নিয়ে বেশ কয়েকজন টেনিস তারকা কোভিড উনিশে আক্রান্ত হন।

চ্যারিটি টুর্ণামেন্টটিতে অংশ নিয়ে করোনায় আক্রান্ত হন গ্রিগর দিমিত্রভ, বোর্না কোরিচ এবং ভিক্টর ট্রোইস্কি। এরপরই করোনা আক্রান্ত হওয়া জোকোভিচকে নিয়ে সমালোচনার ঝড় উঠে। এক সময় তিনি এমন টুর্ণামেন্ট আয়োজনের জন্য সবার কাছে ক্ষমা চান। তারকারা আক্রান্ত হওয়ার দায় নিজের কাঁধে নেন।

অবশেষে জোকোভিচ স্ব-স্ত্রী করোনাকে জয় করলেন। ২৩ জনু থেকে ২ জুলাই পর্যন্ত বাসায় সেলফ আইসোলেশনে ছিলেন এই দম্পতি। তবে এই সময়ে তাদের কারো মধ্যে করোনার উপসর্গ দেখা দেয়নি। উপসর্গহীন ছিলেন তারা। অবশেষে করোনা টেস্টে নেগেটিভ এসেছে ফলাফল।

জকোভিচের মিডিয়া টিম করোনা মুক্তির বিষয়টি নিশ্চিত করে এক বিবৃতিতে বলেছে ‘বেলগ্রেডে নোভাক জকোভিচ এবং তার স্ত্রী জেলেনার পিসিআর টেস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, তাদের রিপোর্ট এসেছে নেগেটিভ।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০