করোনায় আক্রান্ত আফতাব, বাংলাদেশ লিজেন্ডসে বদলি নাজিম উদ্দিন

নিজস্ব প্রতিবেদকঃ আগামী ৫ মার্চ থেকে মাঠে গড়াতে যাচ্ছে রোড সেইফটি ওয়ার্ল্ড সিরিজ। বাংলাদেশ লিজেন্ডস ও ভারত লিজেন্ডসের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে ছয় দলের টুর্নামেন্টটির। ইতিমধ্যেই এই আসরের জন্য বাংলাদেশ লিজেন্ডস দল ঘোষণা করা হয়েছে মোহাম্মদ রফিকের নেতৃত্বে। গেল শনিবার সকালে টুর্নামেন্ট ভেন্যু ভারতের রায়পুরে পৌঁছেছে সুজন-পাইলট-রাজ্জাকরা।

এই টুর্নামেন্টে বাংলাদেশ দলে খেলার কথা ছিল আফতাব আহমেদের। তবে সাবেকদের মিলনমেলায় এই তারকাকে দেখা যাবে না। কেননা করোনায় আক্রান্ত হয়ে দলের সাথে ভারতের বিমান ধরতে পারেননি তিনি। পুরো টুর্নামেন্ট থেকেই ছিটকে গেছেন।

আফতাব আহমেদের বদলি হিসেবে তাই নতুন খেলোয়াড় দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। ৩৫ বছর বয়সী সাবেক ক্রিকেটার নাজিম উদ্দিনকে উড়িয়ে নেওয়া হয়েছে ভারতে। অবশ্য শুরুতে এই ব্যাটসম্যানেরই যাওয়ার কথা ছিল টুর্নামেন্টটি খেলতে। কিন্তু বয়সের কারণে বাদ পড়তে হয়।

এছাড়া হাবিবুল বাশার সুমনেরও যাওয়ার কথা ছিল। তবে বাংলাদেশ দলের সাথে একমাত্র নির্বাচক হিসেবে নিউজিল্যান্ড সফরে তিনি যাওয়ায় সেই সুযোগ আর হয়নি। সুমনের পরিবর্তেই আফতাব সুযোগ পেয়েছিলেন টুর্নামেন্টটি খেলতে। শেষ পর্যন্ত তারও যাওয়া হলো না করোনা পজেটিভ হয়ে।

বাংলাদেশ লিজেন্ডস
মোহাম্মদ রফিক (অধিনায়ক), জাভেদ ওমর বেলিম, খালেদ মাসুদ পাইলট, খালেদ মাহমুদ সুজন, মেহরাব হোসেন অপি, হান্নান সরকার, রাজিন সালেহ, নাফিস ইকবাল, আব্দুর রাজ্জাক, নাজিম উদ্দিন, মুশফিকুর রহমান বাবু, মোহাম্মদ শরিফ, মামুনুর রশিদ ও আলমগীর কবির।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা