করোনায় আক্রান্ত রিয়াল মাদ্রিদ ফুটবলার

স্পোর্টস ডেস্কঃ লা লিগা চ্যাম্পিয়ন হয়ে বেশ খুশ মেজাজেই ছিল রিয়াল মাদ্রিদ। ক্লাবটি এবার প্রস্তুতি নিচ্ছিল চ্যাম্পিয়ন্স লিগের জন্য। কিন্তু এর আগেই দুঃসংবাদ লস ব্লাঙ্কোসদের শিবিরে। করোনায় আক্রান্ত হয়েছেন রিয়াল মাদ্রিদ ফুটবলার মারিয়ানো দিয়াজ।

আগামি ৭ আগস্ট ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডের শেষ লেগে মাঠে নামবে জিনেদিন জিদানের শিষ্যরা। ম্যানসিটির ঘরের মাঠ ইতিহাদে অনুষ্ঠিত হবে ম্যাচটি। এই ম্যাচকে সামনে রেখেই আবার খেলোয়াড় ও সংশ্লিষ্টদের কোভিড-১৯ পরীক্ষা করেছিল ক্লাবটি। সব ফুটবলার, সাপোর্ট স্টাফদের বাড়ি বাড়ি গিয়ে করা হয় পরীক্ষা।

গতকাল করানো হয় এই পরীক্ষা। আজ ফলাফলে দেখা করোনা পজেটিভ তারকা ফুটবলার দিয়াজ। যেহেতু সব ফুটবলার ও সাপোর্ট স্টাফ নিজ নিজ বাড়িতে ছিল তাই এতে অন্যান্য সবার করোনায় আক্রান্ত হওয়ার সম্ভাবনা নেই। বাকি সবাই তাই ফিরেছেন আজ থেকে শুরু হওয়া চ্যাম্পিয়ন্স লিগের ট্রেনিংয়ে। তবে নিয়ম মেনে দুই সপ্তাহ আইসোলেশনে থাকতে হবে দিয়াজকে।

এক বিবৃতিতে দিয়াজের করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ। তারা বলেন, ‘খেলোয়াড়দের বাসায় গিয়ে আমাদের মেডিকেল দল করোনা পরীক্ষা করে এসেছে। যে রিপোর্ট পাওয়া গিয়েছে এতে দিয়াজের কোভিড-১৯ পজিটিভ এসেছে। তবে সে এখন সুস্থ আছে এবং নিয়ম মেনেই নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা