করোনায় আক্রান্ত হয়েও খেলতে চান রোনালদো!

স্পোর্টস ডেস্কঃ গতকাল চমকে উঠার মতোই খবর মিলেছে। করোনায় আক্রান্ত হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। জাতীয় দলের ম্যাচের একদিন আগে এমন দুঃসংবাদ দাগ কেটেছে সবারই। অথচ, কোনো ধরনের উপসর্গ নেই শরীরে। পুরোপুরি সুস্থই আছেন। বর্তমানে আইসোলেশনে অবস্থান করছেন পর্তুগিজ সুপারস্টার।

আজ রাতে সুইডেনের বিপক্ষে উয়েফা নেশন্স লিগের ম্যাচে মাঠে নামবে পর্তুগাল। ম্যাচটিতে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে দলের কোচ ফার্নান্দো সান্তোস জানিয়েছেন, সুইডেনের বিপক্ষে খেলতে চান রোনালদো। আইসোলেশনে থাকা অবস্থায় বারান্দা থেকে কোচকে আকার-ইঙ্গিতে বিষয়টি বুঝিয়েছেন রোনালদো।

সান্তোস বলেন, ‘সে পরিস্থিতি ভালোভাবেই পর্যবেক্ষণ করছে। ঘরে বসে বলছে যে সে খেলতে চায়, আমাদের সাথে তার বারান্দা থেকে কথা হয়েছে। কোনো ধরনের উপসর্গ নেই তাঁর, সবকিছুই ঠিক আছে।’

উল্লেখ্য, সুইডেনের বিপক্ষে রোনালদো বরাবরই ভালো খেলে এসেছেন। ২০১৪ বিশ্বকাপের বাছাই পর্বে এই সুইডেনের বিপক্ষেই হ্যাটট্রিক করে দলকে বিশ্বকাপে তুলেছিলেন। ক’দিন আগেও দলটির বিপক্ষে জোড়া গোল করে ইতিহাসের দ্বিতীয় ও প্রথম ইউরোপিয়ান ফুটবলার হিসেবে আন্তর্জাতিক ম্যাচে ১০০’র বেশি গোল করার কীর্তি গড়েছিলেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা