করোনায় আক্রান্ত ৯ জন, মেসিদের বিপক্ষে দ্বিতীয় সারির দল কিয়েভের

স্পোর্টস ডেস্কঃ বার্সেলোনার বিপক্ষে আগামীকাল রাত ২টায় চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে খেলতে নামবে ইউক্রেনের দল কিয়েভ। এই ম্যাচের আগে কিয়েভ দলে বড় দুঃসংবাদ। দলটির ৯ ফুটবলার করোনায় আক্রান্ত। মূল দলের নয় ফুটবলার করোনায় আক্রান্ত হওয়ায় কাতালান জায়ান্টদের বিপক্ষে দ্বিতীয় সারির দল নিয়ে এখন নামতে হবে কিয়েভকে।

আনুষ্ঠানিক বিবৃতিতে কিয়েভ জানায়, কোভিড-১৯ পজেটিভ হওয়ায় এক দল ফুটবলার খেলতে পারবে না বার্সার বিপক্ষে ম্যাচে। করোনা আক্রান্ত ফুটবলারদের নামও প্রকাশ করা হয়েছে সেই বিবৃতিতে। তবে কিয়েভের দুঃসংবাদের যাত্রা সেখানেই শেষ নয়। দলটির তিন ফুটবলার রয়েছেন ইনজুরিতে। এছাড়া অধিনায়ক শেরহাই সিদোরচাক খেলতে পারবেন না লাল কার্ডের নিষেধাজ্ঞায়।

দিন পনেরো আগে কিয়েভের মতো পরিস্থিতি বেশ ভালোভাবেই পার করে এসেছে স্বদেশী ক্লাব শাখতার দোনেৎস্ক। রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচের আগে দলটির দশ ফুটবলার করোনা পজেটিভ হয়েছিল। এরপর একাডেমি থেকে খেলোয়াড় এনে স্কোয়াড সাঁজাতে বাধ্য হয়েছিলেন কোচ। কিন্তু, মাঠের খেলায় ফুটবল বিশ্বকে চমকে দিয়ে রেকর্ড পাঁচ বারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদকে হারিয়ে দিয়েছিল দলটি। এবার সেরকম চমক ঘটবে কিনা, সেটিরই যেন অপেক্ষা এখন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা