করোনা আক্রান্ত মুম্বাই ইন্ডিয়ান্সের এক সদস্য

স্পোর্টস ডেস্কঃ করোনার থাবা চলছেই ভারতে। বাদ যায় আগামী সপ্তাহে মাঠে গড়ানো আইপিএলও। একাধিক ক্রিকেটার, গ্রাউন্ডম্যান, ব্রডকাস্ট কর্মী আক্রান্ত হয়েছেন ইতোমধ্যে। এবার আক্রান্ত হলেন মুম্বাই ইন্ডিয়ান্সের এক সদস্য। দলটির স্কাউট এবং উইকেটকিপিং পরামর্শক কিরণ মোরে পরীক্ষায় পজেটিভ হয়েছেন।

মুম্বাই ইন্ডিয়ান্স এক বিবৃতি দিয়ে জানিয়েছে, স্কাউট এবং উইকেটকিপিংয়ের পরামর্শক কিরণ মোরে কোভিড-১৯ পজিটিভ প্রমাণিত হয়েছেন।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই মঙ্গলবার এক বিবৃতিতে জানায়, ‘দলের স্কাউট এবং উইকেট কিপিং পরামর্শক কিরণ মোরে কোভিড-১৯ পজেটিভ হয়েছেন। তিনি বিসিসিআইয়ের সমস্ত স্বাস্থ্য নির্দেশিকা অনুসরণ করেছেন। মুম্বাই ইন্ডিয়ান্স মেডিকেল টিম মোরের স্বাস্থ্যের উপর নজরদারি চালিয়ে যাবে এবং বিসিসিআই প্রোটোকল মেনে চলবে।’

এদিকে মঙ্গলবার সকালে জানা যায় করোনা আক্রান্ত হয়েছেন স্টার স্পোর্টসের ১৪ সম্প্রচার কর্মী। মুম্বাইয়ের ফোর সিজন হোটেলে অবস্থানরত সম্প্রচার কর্মীদের মাঝে এই ১৪ জন আক্রান্ত হয়েছেন। যেখানে রয়েছেন পরিচালক, ইভিএস অপারেটরস, ক্যামেরাম্যান, প্রযোজক এবং ভিডিও ইডিটরস। এর ফলে উদ্বিগ্ন স্টার স্পোর্টসের প্রধান সঞ্জয় গুপ্ত। এর আগে মুম্বাইয়ের প্রায় ৮-১০ জন গ্রাউন্ডস স্টাফ করোনা পজেটিভ হয়েছেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০