আমার করোনামুক্ত হওয়ার খবর সত্য নয়ঃ মাশরাফী

স্পোর্টস ডেস্কঃ করোনা আক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলেশনে আছেন মাশরাফী বিন মোর্ত্তাজা। বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য এখনও মুক্ত হননি করোনা থেকে। বাসায় থেকেই নিচ্ছেন প্রয়োজনীয় চিকিৎসা।

কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যম ও কিছু সংবাদ মাধ্যমে খবর বের হয়েছে মাশরাফী করোনা নেগেটিভ। এখন পুরোপুরি করোনা মুক্ত ম্যাশ। কিন্তু এই তথ্য ভিত্তিহীন। এখনও পুনরায় টেস্ট করান নি তিনি। নিজের ফেরিফাইডকৃত ফেসবুক পেইজের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন এই তারকা। সেখানে নিজের ও করোনা আক্রান্ত সবার জন্য দোয়া ও প্রার্থনা চেয়েছেন।

মাশরাফী জানান, ‘বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানো ইচ্ছে আছে।’

‘মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব। আল্লাহ সহায়।’

উল্লেখ্য, শরীরে উপসর্গ দেখা দেওয়ার পর গত ১৮ জুন নমুনা পরীক্ষার জন্য দিয়েছিলেন তিনি। নমুনা পরীক্ষার পর রিপোর্ট পজেটিভ আসে। এরপর থেকে নিজ বাসাতে আইসোলেশনে ছিলেন ম্যাশ। মাঝে খবর বের হয় তাঁর শারিরীক অবস্থার অবনতি হয়েছে এবং হাসপাতালে সিট পাননি। কিন্তু সেই খবর ভিত্তিহীন বলে জানান মাশরাফী নিজেই।

কোভিড-১৯ প্রকোপের শুরু থেকেই মাশরাফী কাজ করে যাচ্ছেন মানুষের জন্য। নিজ নির্বাচনী এলাকার পাশাপাশি কাজ করে গেছেন সারা দেশের জন্য। সরকারী সহায়তার পাশাপাশি ‘নড়াইল এক্সপ্রেস’ ফাউন্ডেশনের মাধ্যমে ব্যক্তি সহায়তাও করে যাচ্ছেন তিনি। এছাড়া ক্রিকেটারদের সাথে একত্রিত হয়েও ক্ষতিগ্রস্থ মানুষ ও ক্রীড়াবিদদের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছিলেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা