করোনা পজেটিভ আইরিশ ক্রিকেটার, মাঝপথেই সাইফ-আকবরদের ম্যাচ বাতিল ঘোষণা

নিজস্ব প্রতিবেদকঃ অনাকাঙ্কিত ঘটনা ঘটে গেল বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উলভস দলের মধ্যকার পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে। ম্যাচ চলাকালীন সময়ে এক ক্রিকেটারের করোনা পজেটিভ ধরা পড়ায় মাঝপথেই বন্ধ করে দিতে হয়েছে খেলা। হঠাৎ করেই খবর আসে আইরিশ দলের ক্রিকেটারের রুহান পিটোরিয়াস করোনা পজেটিভ হয়েছেন। যার কারণেই ম্যাচ বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এখন পর্যন্ত সব করোনা পরীক্ষায় নেগেটিভ ছিল রুহানের। যার কারণে চার দিনের প্রস্তুতি ম্যাচে খেলেছেন তিনি। ছিলেন চট্টগ্রামে সাইফ-আকবরদের বিরুদ্ধে আজকের প্রথম ওয়ানডেতেও। তবে সবশেষ করোনা পরীক্ষায় পজেটিভ ধরা পড়ে এই ক্রিকেটারের। সাথে সাথেই ম্যাচ থেকে আলাদা করে সরিয়ে নেওয়া হয়। কিন্তু পজেটিভের ফলাফল হাতে আসার আগে ততক্ষণে টস হেরে ব্যাট করতে নামা বাংলাদেশের ইনিংসের ৩০ ওভার শেষ হয়ে গিয়েছিল।

সেসময়ের মাঝে ম্যাচে বলও করে ফেলেছেন রুহান। ৪ ওভার বল করে ১৪ রান খরচায় ১টি উইকেটও শিকার করেছেন। বাংলাদেশের ব্যাটসম্যান ইয়াসির আলি চৌধুরি রাব্বিকে ৪ রানে সাজঘরে পাঠিয়েছেন প্রিটোরিয়াস। স্কোরবোর্ডে যখন বাংলাদেশ দলের সংগ্রহ ৪ উইকেটে ১২২ তখনই, বন্ধ ঘোষণা করা হয় খেলা। জানা গেছে দুই দলের সবাই এবং ম্যাচ অফিসিয়ালদের করোনা পরীক্ষা করা হবে দ্রুতই। এর আগে আইসোলেশনে চলে যাবেন সবাই।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা