করোনা ভয় দূরে ঠেলে ফিটনেস ধরে রাখার মিশনে রুবেল

ফাইল ছবি।

স্পোর্টস ডেস্কঃ করোনার কারণে বন্ধ রয়েছে দেশের ক্রিকেট। তাই মাঠের অনুশীলন নেই। তবে ফিটনেস ধরে রাখার মিশনে নিয়মিত অনুশীলন চালিয়ে যাচ্ছেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন। নিজ জেলা বাগেরহাটেই এসব করছেন ডানহাতি এই তারকা পেসার।

গত ঈদুল ফিতরে নিজ বাড়িতে চলে গিয়েছিলেন রুবেল। সেখানেই অনুশীলনে মত্ত হয়েছেন তিনি। নিজ উদ্যোগে ধরে রাখছেন ফিটনেস। একই সাথে করে যাচ্ছেন স্কিল ধরে রাখার কাজ। নদীর পাড়ে নিয়মিত রানিং সারছেন। করছেন ড্রিলের কাজও। দেশীয় এক অনলাইন গণমাধ্যমকে এই বিষয়ে জানিয়েছেন রুবেল।

৩০ বছর বয়সী জাতীয় দলের এই তারকা বলেন, ‘নদীর পাড়েই আমার বাড়ি। আর নদীর পাড়ে প্রচুর পরিমাণে বালি। তো আমার রানিং করার পর্যাপ্ত সুযোগ আছে। কিন্তু বোলিং অনুশীলনটা করা যাচ্ছে না। আমাদের এখানে প্রতিদিনই বৃষ্টি হয়। তবে বালুর মাঠে বোলিং ড্রিলগুলো করা হয়।’

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে আনুষ্ঠানিকভাবে এখনও মেলেনি অনুমতি দলীয় অনুশীলনের জন্য। তবে ব্যক্তিগত অনুশীলন করতে নেই কোনো বাঁধা। সেক্ষেত্রে কোনো কিছু হলে দাঁয় নেবে না বিসিবি। তবে দাঁয়ভার মাথায় নিয়েই অনুশীলন শুরু করেছেন কয়েকজন ক্রিকেটার। যেখানে রয়েছেন মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন, সাব্বির রহমানের মতো ক্রিকেটাররা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা