কলকাতার আরেক ক্রিকেটার শনিবার করোনাক্রান্ত হলেন

স্পোর্টস ডেস্ক:: করোনাভাইরাসের কারণে শেষ পর্যন্ত বাধ্য হয়েই ভারতীয় ক্রিকেট বোর্ড আইপিএল স্থগিত করে। ইতিমধ্যে আইপিএলের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটাররা নিজ নিজ বাসা-বাড়িতে ফিরেছেন। কিন্তুু অনেকেই এখনো আটকা পড়েছেন। এর মধ্যে একের পর এক ক্রিকেটার আক্রান্তের খবর আসছে।

সবশেষ শনিবার সকালে কলকাতা নাইট রাইডার্সের আরেক ক্রিকেটার করোনাক্রান্ত হয়েছে। ওপার বাংলার ফ্র্যাঞ্চাইজিটির এ নিয়ে চতুর্থ ক্রিকেটার মহামারি এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার সকালে করোনা রিপোর্ট পজেটিভ এসেছে রাইর্ডাের ক্রিকেটার প্রসিদ্ধ কৃষ্ণের।

এর আগে কলকাতার নাইট রাইডার্সের ক্রিকেটার বরুণ চক্রবর্তী, সন্দীপ ওয়ারিয়র ও সেইফার্ট করোনাভাইরাসে আক্রান্ত হন। এবার চতুর্থজন হিসেবে সেই তালিকায় যোগ দিলেন প্রসিদ্ধ কৃষ্ণ। কলকাতার এই ক্রিকেটার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ভারতীয় দলের স্কোয়াডে স্ট্যান্ডবাই হিসেবে আছেন।

কর্ণাটকের এই পেসার কলকাতার হয়ে স্থগিত হওয়া আইপিএলে ৭টি ম্যাচ খেলে শিকার করেছেন ৮ টি উইকেট। ভারত জাতীয় দলের হয়ে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজেও খেলেছেন। তিন ম্যাচে নিয়ে ছিলেন ৬টি উইকেট। চীনের উহান থেকে ২০১৯ সালে ছড়িয়ে পড়া করোনা মহামারির হাত থেকে রক্ষা পেলেন তিনিও।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০