কলকাতায় জোড়া ঝড়ের শিকার বসুন্ধরা কিংস

স্পোর্টস ডেস্কঃ এএফসি কাপে জোড়া ঝড় দেখল বাংলাদেশের ক্লাব বসুন্ধরা কিংস। শনিবার কলকাতার মোহনবাগানের বিপক্ষে ম্যাচের শুরুতেই কালবৈশাখীতে লন্ডভন্ড হয়ে যায় সল্ট লেক স্টেডিয়াম। যে কারণে এক ঘণ্টা বন্ধ রাখা হয় মোহনবাগান বনাম বসুন্ধরা ম্যাচ। এরপরে বাংলাদেশ চ্যাম্পিয়নরা দেখল লিস্টন কোলাসের ঝড়। যা উড়িয়ে দিল বসুন্ধরাকে।

এএফসি কাপে ‘ডি’ গ্রুপের ম্যাচে কোলাসোর হ্যাটট্রিকে ৪-০ গোলে হারে বসুন্ধরা। মোহনবাগানের অপর গোলদাতা ডেভিড উইলিয়ামস। বদলি নেমে গোলটি করেছেন তিনি। রক্ষণের ভুলের মিছিল আর দুর্ভাগ্যের শিকার হওয়া বসুন্ধরা একাধিক পরিবর্তন করেও গোলের দেখা পায় নি।

নির্ধারিত সময়ে ম্যাচ শুরুর একটু পর শুরু হয় ঝড়-বৃষ্টি। এসবের কারণে অল্প কিছুক্ষণ খেলা বন্ধ হয়েছিল। এরপর বৃষ্টি-ঝড়ের প্রকোপ একটু কমলে খেলা আবার শুরু হলেও পরে ভারী বর্ষণের সঙ্গে শুরু হয় বজ্রপাত। বাধ্য হয়ে খেলা স্থগিত রাখেন রেফারি। পরিস্থিতি ভালো হওয়ায় প্রায় ঘণ্টা পর ফের ম্যাচ শুরু হয়।

ম্যাচের ২৪ মিনিটে কার্ল ম্যাকহিউয়ের পাস থেকে বল পেয়ে গোল করেন কোলাসো। বিশ্বনাথ ক্লিয়ার করতে গিয়েও মিস করেন, সুযোগকে কাজে লাগান কোলাসো। ৩৩ মিনিটে স্বাগতিকদের ব্যবধান বাড়িয়ে দেন তিনি। প্রথমার্ধে আর গোল পায়নি সবুজ-মেরুন। এরপরে ম্যাচে দ্বিতীয়ার্ধের শুরুতেই নিজের হ্যাটট্রিক সম্পূর্ণ করেন লিস্টন। ম্যাচের ৭৭ মিনিটে ডেভিড উইলিয়ামস ব্যবধান ৪-০ করেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০