কলকাতা-হায়দ্রাবাদ-ব্যাঙ্গালোরেতে আইপিএলের ম্যাচ

স্পোর্টস ডেস্কঃ আইপিএলের এবারের আসরে মাঠে গড়ানোর এখনও মাস খানেক বাকি থাকলেও চূড়ান্ত হয়নি সূচি। তবে ধারণা করা হচ্ছে এপ্রিলে দ্বিতীয় সপ্তাহে মাঠে গড়াতে পারে টুর্নামেন্টের ১৪তম আসর।

এদিকে শুরুতে জানা গিয়েছিল মুম্বাইসহ চার ভেন্যুতে হবে এবারের আইপিএল। তবে মহারাষ্ট্রে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে গেছে। শুধু বৃহস্পতিবার এই রাজ্যে আট হাজারের বেশি মানুষ নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে মুম্বাইয়ে আইপিএল আয়োজন কঠিন বলছেন বিসিসিআই’র এক বড় কর্তা।

বিসিসিআই’র সূত্র ধরে পিটিআই তাদের এক প্রতিবেদনে জানায়, ‘আইপিএল শুরু হতে এখনও এক মাস বাকি। কিন্তু কিছু সিদ্ধান্ত নিতেই হবে। মহারাষ্ট্রে যেভাবে করোনা সংক্রমণ বাড়ছে, তাতে একটি ভেন্যুতে সব ম্যাচ করতে গেলে ঝুঁকিপূর্ণ বিষয় হয়ে যাবে। তাই হায়দ্রাবাদ , ব্যাঙ্গালোরে ও কলকাতাতেও ম্যাচ আয়োজনের প্রস্তুতি রাখতে হবে আমাদের। আইপিএলের প্লে অফ ও ফাইনাল হবে আমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে।’

করোনার কারণে সংযুক্ত আরব আমিরাতে আইপিএলের ১৩তম আসর আয়োজন করেছিল ভারত। তবে বিশ্বের জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টটি এবার ভারতের মাটিতে আয়োজন করতে দৃঢ় প্রতিজ্ঞ বিসিসিআই।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০