কাউন্সিলর আজাদ কাপ ফুটসালে লালাখাল গ্রুপের খেলা সম্পন্ন

স্পোর্টস ডেস্ক:: কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের তৃতীয় রাউন্ডের তৃতীয় দিনে লালাখাল গ্রুপের খেলা সম্পন্ন হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৬টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা। দিনের প্রথম খেলায় এমসি একাডেমি গোপালটিলা দলকে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে ভিকটোরিয়া ফুটসাল দল খাদিমপাড়া। দ্বিতীয় খেলায় হঠাৎ আক্রমন চিকনাগুল দলকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে আবাহনি স্পোর্টিং গোয়াইনঘাট। তৃতীয় খেলায় ভাটাটিকর রয়্যালসকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে আলী ফাইটার্স মিরেরচক।

রাতের চতুর্থ খেলায় ফ্রাইডে ফাইটার্স বিশ্বনাথকে ট্রাইবেকারে ৩-২ হারিয়ে জয়লাভ করে ঢাকাদক্ষিন ইয়ং ফাইটার্স। পঞ্চম খেলায় রিপাত-মাজেদ ফাইটার্স পূর্ব শাপলাবাগ দলকে ৩-০ গোলে হারিয়ে জয়লাভ কল্যানপুর সমাজকল্যাণ সংস্থা এবং শেষ ম্যাচে স্পোর্টস হেভেন দক্ষিন সুরমাকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে টিলাগড় বার্নার্স। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ফেরদৌস চৌধুরী রুহেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক কোষাধ্যক্ষ এএমএ মিরাজ জাকির, জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম সম্পাদক ও মহানগরীর ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুফতি আবদুল খাবির, সিলেট ডিএফএ’র কার্যনির্বাহী সদস্য ও ইউনাইটেড ক্লাবের সাধারন সম্পাদক মাসুক আহমদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান। খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল, জাহেদ আহমদ ও ইমরাজ আহমদ। ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন আহমদ ও আবদুর রাজ্জাক। টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০