কাউন্সিলর আজাদ কাপ ফুটসালের তৃতীয় রাউন্ডের বিছনাকান্দি গ্রুপের খেলা সম্পন্ন

স্পোর্টস ডেস্ক:: কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের তৃতীয় রাউন্ডের প্রথম দিনে বিছনাকান্দি গ্রুপের খেলা সম্পন্ন হয়েছে। বুধবার সন্ধ্যা ৬টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৮টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা। দিনের প্রথম খেলায় টাইগার বয়েজ টিলাগড়কে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে টিম মাইজভাগ হেতিমগঞ্জ। দ্বিতীয় খেলায় ছায়ানীড় লামাপাড়াকে ৩-০ গোলে হারিয়ে জয়লাভ করে বাঘা ফাইটার্স গোলাপগঞ্জ। তৃতীয় খেলায় চতুল ফাইটার্স টিলাগড়কে ৩-১ গোলে হারিয়ে জয়লাভ করে সুপার কিং বনকলাপাড়া। চতুর্থ খেলায় ফাইটার্স ৭১ টিলাগড়কে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে কানাইঘাট স্পোর্টিং ক্লাব। পঞ্চম খেলায় মা স্টোর মিরাপাড়াকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে উজ্জল-রহিম ফাইটার্স টিলাগড় । ষষ্ঠ খেলায় দুরন্ত রাইডার্স পিরেরবাজারকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে অভিমানি গাংচিল টিলাগড় । সপ্তম ম্যাচে ইউনিক এফসি শিবগঞ্জকে ট্রাইবেকারে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে সেভেনস্টার তেতলি এবং শেষ ম্যাচে তানিম ফাইটার্স গোলাপগঞ্জকে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে এমরান কিং পলিয়া।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক উজ্জল মেহেদী, সিলেট মহানগরীর ২২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফজলে রাব্বী চৌধুরী মাসুম,
টিলাগড় ক্লাবের সাবেক সভাপতি সরওয়ার আহমেদ, ক্রীড়া সংগঠক শফিউর রহমান সুলেমান, টুলটিকর ইউনিয়ন পরিষদের সদস্য ও টিলাগড় ক্লাবের ম্যানেজার হাবিবুর রহমান ফয়সল, সাবেক ফুটবলার জাহাংগির আলম, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যান সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু, সাধারন সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু, লন্ডন চেম্বার অব কমার্সের সদস্য মুহি মিকদাদ, ক্রীড়া সংগঠক সৈয়দ জুনেদ আহমদ, ইমরান আহমদ, আবদুস সালাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।

খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল, জাহেদ আহমদ ও ইমরাজ আহমদ। ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন আহমদ ও আবদুর রাজ্জাক। টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০