কাউন্সিলর আজাদ কাপ ফুটসালে রাতারগুল ও হামহাম গ্রুপের খেলা সম্পন্ন

স্পোর্টস ডেস্ক:: কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের তৃতীয় রাউন্ডের প্রথম দিনে রাতারগুল ও হামহাম গ্রুপের খেলা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৭টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।

দিনের প্রথম খেলায় ইকো স্পোর্টস বালুচর দলকে ট্রাইবেকারে ৩-১ গোলে হারিয়ে জয়লাভ করে সিলিমপুর ফুটবল একাদশ ভাদেশ্বর। দ্বিতীয় খেলায় নির্জর ফাইটার্স টিলাগড় ও শাহ সুলতান থানাগাঁও ওসমানীনগর এর মধ্যকার ম্যাচ নির্ধারিত সময়ে ৪-৪ গোলে ড্র হলে পরবর্তীতে ট্রাইবেকারে ২-১ গোলে জয়লাভ করে শাহ সুলতান থানাগাঁও ওসমানীনগর। তৃতীয় খেলায় ইউনাইটেড বয়েজ ভাটাটিকরকে ট্রাইবেকারে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে টিলাগড় টাইগার্স। চতুর্থ খেলায় পূর্ব শাপলাবাগ যুব সংঘকে ট্রাইবেকারে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে যমুনা এন্টারপ্রাইজ উপশহর। পঞ্চম খেলায় কারিকোনা বিশ্বনাথকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ বৈশাখী ফাইটার্স খরাদিপাড়া। ষষ্ঠ খেলায় মনোলোভা স্পোর্টিং কাজলশাহকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে মিরাপাড়া এফসি এবং শেষ ম্যাচে পাওয়ার বয়েজ উত্তর বাগবাড়ীকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে নাহিন ফাইটার্স পূর্ব শাপলাবাগ।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি আবু তাহের মোহাঃ শোয়েব, সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফসর আজিজ, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের পরিচালক ও মহানগর যুবলীগের সাধারন সম্পাদক মুশফিক জায়গীরদার, সিলেট মহানগরীর ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহাঃ ছয়েফ খান, সিলেট ডিস্ট্রিক্ট ফুটবল এসোসিয়েশন এর কার্যনির্বাহী সদস্য ও কুচাই জনতা ক্লাবের সভাপতি মাহমুদ হোসেন শাহীন, ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেলিম আহমদ সেমিম, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক সাইফুর রহমান, জেলা স্বেচ্ছাসেবককলীগের কৃষি বিষয়ক সম্পাদক সাজ্জাদুর রহমান, জেলা যুবলীগ নেতা রাসেল আহমদ, আল আরাফাহ ব্যাংকের জিন্দাবাজার শাখার প্রিন্সিপাল অফিসার আবুল হাসনাত মোহাম্মদ মাহমুদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।

খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল, জাহেদ আহমদ ও ইমরাজ আহমদ। ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন আহমদ ও আবদুর রাজ্জাক। টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০