‘কাতার বিশ্বকাপের পর আর্জেন্টিনার জার্সিতে থাকবে বিশ্বকাপজয়ীর ব্যাজ’

0
51

স্পোর্টস ডেস্ক:: ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে নিজেদের অফিসিয়াল জার্সি উন্মোচন করেছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন। লিওনেল মেসি থেকে শুরু করে দলের সব তারকাই বিশ্বকাপের জার্সিতে মডেল হয়েছেন। সমর্থকেরাও উচ্ছ্বসিত বিশ্বকাপ জার্সি নিয়ে।

আর্জেন্টাইনদের কাতার বিশ্বকাপ জার্সিতে ফিরে এসেছে ২০১৪ সালের স্মৃতি। দু’টি বিশ্বকাপ জেতা আর্জেন্টাইনরা জার্সিতে দুইটি স্টারও রেখে দিয়েছে তারা। সমর্থকদের প্রত্যাশা নতুন জার্সিতে কাতার বিশ্বকাপ পরে আরেকটি স্টার যুক্ত হবে। জার্সিতে থাকবে বিশ্বকাপজয়ীর ব্যাজও।

আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির শেষ বিশ্বকাপ এটি। অনেকের মতেই পরের বিশ্বকাপে আর দেখা যাবে না এই ফুটবল জাদুকরকে। তাই শেষ বিশ্বকাপ স্মরণীয় করে রাখতে চাইবেন তিনি। সেটার রেশও শুরু হয়ে গেছে। শিরোপাহীন থাকা মেসি কোপা আমেরিক জিতেছেন, এরপর জিতেছেন ফাইনালিসিমাও। টানা অপরাজিত থেকে নিশ্চিত করেছেন বিশ্বকাপও। দুর্দান্ত আর্জেন্টিনা তাই এবারের বিশ্বকাপ জিতছে, সমর্থকেরা ধরেই নিয়েছেন।

১৯৮৬ সালে বিশ্বকাপ জয়ী দলটি এরপরে আর শিরোপা জিততে পারেনি। দীর্ঘ দিনের শিরোপা খরা কাটাবে দলটি এমটাই মনে করছেন সমর্থকেরা। কাতার বিশ্বকাপের জার্সি নিয়ে তাই মেতেছেন সমর্থকেরা। টুইটারে জানাচ্ছেন প্রতিক্রিয়া। টুইটারে একজন মন্তব্য করেছেন, ‘এই জার্সি পরেই আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে।’ আরেক সমর্থক লিখেচেন, ‘পরের বছর এই জার্সিতে থাকবে বিশ্বকাপজয়ীল ব্যাজ।’

জার্সি নিয়ে টুইটে আরেকজন লিখেছেন, ‘দারুণ জার্সি। আশা করি এই জার্সি গায়েই বিশ্বকাপের ফাইনাল খেলবে আর্জেন্টিনা। অনেকেই লিখেছেন, ‘আর্ট অব বিউটি।’ আবার কেউ লিখেছেন, ‘এবার জয় হবেই।’ তবে শেষ পর্যন্ত কি হয়, মেসি কি পারবেন বিশ্বকাপ ট্রফি ছোঁয়ার আক্ষেপ ঘুঁচাতে তা জানার জন্য অপেক্ষা করতে হবে ডিসেম্বর পর্যন্ত।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here