কাদিজ ম্যাচের প্রথমার্ধ নিয়ে সন্তুষ্ট বার্সা কোচ

0
80

স্পোর্টস ডেস্কঃ লা লিগায় দুর্দান্ত সময় কাটছে বার্সেলোনার। গত রাতে কাদিজকে ২-০ গোলে হারিয়েছে তারা। এই নিয়ে লা লিগায় টানা সপ্তম ম্যাচ জিতল জাভি হার্নান্দেজের দল। সবশেষে ১৩ ম্যাচ ধরে রইল অপরাজিত। এতে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে আরো ব্যবধান বাড়াল কাতালানরা। লিগ টেবিলে মাদ্রিদের থেকে ৮ পয়েন্ট এগিয়ে বার্সার সংগ্রহে এখন আছে ৫৯ পয়েন্ট।

প্রথমার্ধে দুর্দান্ত খেলার জন্য দলকে কৃতিত্ব দিতে ভুলছেন না বার্সেলোনা কোচ। ম্যাচ শেষে জাভি বলেন, ‘বিরতির আগেই দুটি গোল করতে পারাটা ছিল স্বস্তিদায়ক এবং কার্যত দ্বিতীয়ার্ধের আগেই খেলা শেষ করে দেই আমরা। প্রথমার্ধ নিয়ে আমি সন্তুষ্ট। দ্বিতীয়ার্ধে ক্লান্তির কারণেই হয়তো অমনটা (ছন্দপতন) হয়েছে। তবে আমি খুশি যে পয়েন্ট তালিকার শীর্ষে ৮ পয়েন্টের ব্যবধান ধরে রাখতে পেরেছি।’

ন্যু ক্যাম্পে ম্যাচের শুরু থেকেই কাদিজের রক্ষণভাগকে ব্যস্ত রাখে বার্সেলোনা। যদিও প্রথম গোলের জন্য ৪৩ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় তাদের। স্বাগতিকদের লিড এনে দেন সার্জিও রবার্তো। ফেরান তরেসের ক্রস থেকে ডাইভ দিয়ে হেড করেছিলেন রবার্ত লেভানডফস্কি। প্রতিপক্ষের ডিফেন্ডার ফিরিয়ে দিতেই বল জালে জড়িয়ে দেন মিডফিল্ডার রবার্তো।

দুই মিনিট পর রবার্তোর পাস থেকে নিখুঁত শটে কাদিজের জাল খুঁজে নেন লেভানডফস্কি। ডি-বক্সের বাহির থেকে কাদিজের ডিফেন্ডারদের কাটিয়ে শট নেন এই পোলিশ তারকা। গোলরক্ষক ঝাঁপিয়ে পড়েও বলের নাগাল পান নি। এটি ছিল এবারের লা লিগায় তাঁর ১৫তম গোল।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here